১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অঘটনের শিকার রিয়াল


অঘটনের শিকার রিয়াল

অনলাইন ডেস্ক ॥ লা লিগার ম্যাচে জিতে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের। তবে রোববার রাতের ম্যাচে চলতি মৌসুমে দুর্দান্ত খেলা ভিয়ারিয়ালের বিপক্ষে ১-০ গোলে হেরে অঘটনের শিকার হয়েছে রিয়াল। স্ট্রাইকার রোবের্টো সোলদাদোর গোলেই হার নিশ্চিত হয় রাফায়েল বেনিতেজের শিষ্যদের।

ক্যাম্প এল মাদ্রিগালে রিয়ালকে আতিথিয়েতা জানায় ভিয়ারিয়াল। তবে এ ম্যাচে নামার আগে বেশ আত্মবিশ্বাসীই ছিল ভিয়া। কারণ দলটি ঘরের মাঠে শেষ নয় ম্যাচে মাত্র একটিতে হেরেছিল। আর এবারও শক্তিশালি রিয়ালকে হারিয়ে ঘরের মাঠে বার্সার পর সবচেয়ে সফল ক্লাব হিসেবে নিজেদের নাম উচিয়ে রাখলো।

এদিন দারুণ খেলতে থাকা ভিয়ারিয়াল ম্যাচের শুরুতেই লিড নেয়। খেলার মাত্র আট মিনিটেই সেদরিক বাকামবুর অ্যাসিস্টে অসাধারণ গোলটি করেন স্প্যানিশ স্ট্রাইকার সোলদাদো। আর এই একটি গোলই ম্যাচ থেকে ছিটকে দেয় লা গ্যালাকটিকোদের।

ম্যাচের বাকি সময় স্বাগতিক ফুটবলাররা আরও কয়েকটি সুযোগ পেলেও তা থেকে বঞ্চিত হন। অন্যদিকে ব্যর্থতা পরিচয় দেন রিয়াল স্ট্রাইকাররাও। চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মালমোর বিপক্ষে দুই হ্যাটট্রিক তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমাও কোন সুযোগ তৈরী করতে পারেননি।

এ হারের ফলে ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনেই রইল রিয়াল। শীর্ষে থাকা বার্সার ১৫ ম্যাচে ৩৫ পয়েন্ট। সমান ম্যাচে সমান ৩৫ পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় অবস্থানে অ্যাতলেটিকো মাদ্রিদ। আর ১৫ খেলায় ২৭ পয়েন্ট নিয়ে পাঁচে রয়েছে ভিয়ারিয়াল।