মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পিএসজির বড় জয়

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৫, ১২:৫৭ পি. এম.
পিএসজির বড় জয়

অনলাইন ডেস্ক ॥ চলতি মৌসুমে থামানোই যাচ্ছে না প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। এরই ধারাবাহিকতায় লিগ ওয়ানে রোববার রাতে লিঁওকে ৫-১ গোলের ব্যবধানে হারালো দলটি। আর দলের এ জয়ে জোড়া গোল করে সবচেয়ে বড় ভূমিকা রাখেন পিএসজির সেরা তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ।

ফ্রেঞ্চ লিগের এ ম্যাচে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে লিঁওকে আতিথিয়েতা জানায় পিএসজি। আর ম্যাচের শুরুতেই লিগ চ্যাম্পিয়নদের এগিয়ে দেন সুইডিশ স্ট্রাইকার ইব্রা। খেলার ১১ মিনিটে গোলটি করেন তিনি। পরে খেলার ১৭ মিনিটে সার্জিও আয়ুরেয়ারের গোলে লিড দ্বিগুন করে লরা ব্লার শিষ্যরা।

ম্যাচের ২৪ মিনিটে অবশ্য ব্যবধান কমায় লিঁও। জর্দান ফেরির গোলে স্কোর লাইন ২-১ করে সফরকারীরা। পরে এগিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর অবশ্য আরও জ্বলে ওঠে স্বাগতিকরা। খেলার ৬১ মিনিটে এডিনসন কাভানির গোলে লিড ৩-১ করে পিএসজি। আর ম্যাচে ৭৭ মিনিটে দলটি পেনাল্টি লাভ করলে তা থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন সাবেক বার্সেলোনা তারকা ইব্রা। আর ম্যাচের শেষ দিকে লিঁওর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাস।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৫-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্লার দল। এ জয়ের ফলে ১৮ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে পিএসজি। লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচের কোনটিতে হারেনি দলটি। তিনটি খেলায় ড্র করেছে লিগ চ্যাম্পিয়নরা।

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৫, ১২:৫৭ পি. এম.

১৪/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: