২৪ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

গ্রামীণফোন নিয়ে এলো সাশ্রয়ী ভিডিও প্যাকেজ


গ্রামীণফোন গত ৮ ডিসেম্বর থেকে ইউটিউব, বংগো এবং পপকর্ন লাইভের সহায়তায় ভিডিও স্ট্রিমিং অফার বাজারে এনেছে যার মাধ্যমে গ্রাহকরা সর্বনিম্ন ২ টাকায় ভিডিও ক্লিপ দেখতে পাবেন। এ অফারগুলো শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য এবং তারা এর মাধ্যমে উপরে উল্লিখিত ওয়েবসাইটগুলো থেকে সাশ্রয়ী ভিডিও দেখতে পাবেন। অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, আমরা সবার জন্য ইন্টারনেট নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে প্রয়োজনীয় ও সঠিক কন্টেন্ট ডেভেলপ করতে আমরা বিভিন্ন অংশীদারের সঙ্গে কাজ করছি। এ অভিনব উদ্যোগে গ্রামীণফোনের সঙ্গে অংশীদার হিসেবে আছে বিশ্বের সর্ববৃহৎ ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউব এবং স্থানীয় অংশীদার হিসেবে আছে বঙ্গ ও পপকর্ন লাইভ। গ্রামীণফোন গ্রাহকদের জন্য তিন ধরনের ভিডিও প্যাকেজ নিয়ে এসেছে। প্রথম প্যাকেজটি গ্রাহকরা দুই টাকা দিয়ে দু’দিনের জন্য সক্রিয় করতে পারবেন। প্যাকেজটি এ্যাক্টিভেট করতে গ্রাহকে ডায়াল করতে হবে *৫০০০*৩২# নম্বরে। দ্বিতীয় প্যাকেজে খরচ হবে ৫ টাকা। এ প্যাকেজেরও মেয়াদ থাকবে দুই দিন। প্যাকেজটি এ্যাক্টিভেট করতে গ্রাহকে ডায়াল করতে হবে *৫০০০*৩৩# নম্বরে। সর্বশেষ প্যাকেজের খরচ হবে ১৫ টাকা। এ প্যাকেজেরও মেয়াদ থাকবে ৭ দিন। প্যাকেজটি এ্যাক্টিভেট করতে গ্রাহকে ডায়াল করতে হবে *৫০০০*৩৪# নম্বরে। গ্রাহকরা এ প্যাকেজগুলোর ডাটা চেক করে দেখতে পারবেন *৫৬৭# এই নম্বরে ডায়াল করে।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন নেহাল আহমেদ, স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গ) ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মাদ ভাই এবং পপকর্ন লাইভের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রেদোয়ান রনি উপস্থিত ছিলেন।

ভিডিও প্যাকেজের উদ্বোধন উপলক্ষে গুগল সাউথ এশিয়া ইমার্জিং মার্কেটের কান্ট্রি ম্যানেজার তানিয়া আইড্রাস লিখিত বক্তব্যে বলেন, গ্রামীণফোনের ভিডিও দেখার এ সেবা দিতে প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করার মাধ্যমে আমরা আশা করি বাংলাদেশের মানুষ সাশ্রয়ী খরচে ইউটিউব ব্যবহার করেতে পারবে। স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গ) ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমাদের ওয়েবসাইটে বিশ্বের সবচেয়ে বড় বাংলা ভিডিওর সংগ্রহ রয়েছে। সব মাধ্যমে দেশের সবার কাছে আমাদের ভিডিও পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য।

এটা গ্রামীণফোনের মতো প্রতিষ্ঠানের সহায়তা ছাড়া সম্ভব হতো না। জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, পপকর্ন লাইভের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রেদোয়ান রনি বলেন, দেখার স্বাধীনতার ক্ষেত্রে দর্শকদের আরও বেশি আনন্দ ও স্বাধীনতা দিতে গ্রামীণফোনের সঙ্গে কাজ করা অত্যন্ত আনন্দের। প্যাকেজগুলো এখন গ্রাহকের জন্য প্রস্তুত এবং এর মাধ্যমে তারা নিম্নলিখিত ওয়েবসাইট এবং তাদের মোবাইল এ্যাপলিকেশন থেকে ভিডিও দেখতে পাবেন। বিস্তারিত জানতে সাইটগুলো ভিজিট করুন। -বিজ্ঞপ্তি