২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বেগম জিয়া লন্ডনে বসে শেখ হাসিনাকে উৎখাতের চক্রান্ত করছেন ॥ নাসিম

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বেগম জিয়া লন্ডনে বসেই ২০১৩-১৪ সালের মতো শেখ হাসিনার এই সরকারকেও উৎখাতের চেষ্টা করছেন। বাংলার মানুষ তার সকল চক্রান্ত নস্যাত করে প্রমাণ করবে এই দেশে চক্রান্তকারীদের স্থান নেই। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম শুক্রবার সন্ধ্যায় বগুড়া জিলা স্কুল অডিটোরিয়ামে শেখ হাসিনার আসন্ন বগুড়া সফর সফল করার লক্ষ্যে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে শেখ হাসিনার বগুড়ার এই জনসভা অনেক গুরুত্বপূর্ণ। লাখো মানুষের সমাগম ঘটিয়ে প্রমাণ করে দিতে হবে বগুড়ার মাটি আর খালেদা জিয়ার নয় বগুড়ার মাটি শেখ হাসিনার। তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে বলেন এই সরকার স্বৈরাচারী। কে স্বৈরাচারী এ দেশের মানুষ তা জেনে গেছে। খালেদা জিয়ার আমলেই বাংলা ভাই জঙ্গীর উত্থান হয়েছে। তার আমলেই আহসান উল্লাহ মাস্টার, কিবরিয়া, মমতাজ হত্যা হয়েছে। তার আমলেই ২১ আগস্ট শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা হয়েছে। হামলাকারীদের তিনি রেহাই দিয়েছেন জজ মিয়া নাটক সাজিয়ে।

প্রধানমন্ত্রী বগুড়া যাচ্ছেন ১২ নবেম্বর ॥ প্রায় সাত বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার (যিনি আওয়ামী লীগের সভানেত্রী) বগুড়া আগমনে সর্বস্তরের মানুষের মধ্যে আশা-আকাক্সক্ষার সকল বাতায়ন খুলে গিয়েছে।

প্রকাশিত : ৭ নভেম্বর ২০১৫

০৭/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: