মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

খুলনার মেয়র মনি সাসপেন্ড ॥ বিএনপির তীব্র প্রতিবাদ

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা সিটি কর্পোরেশনের মেয়রের পদ থেকে মনিরুজ্জামান মনিকে সাময়িক বরখাস্ত করার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে খুলনা মহানগর বিএনপি। মঙ্গলবার দুপুরে নগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলটির নগর সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেন, বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ কর্তৃক প্রেরিত প্রজ্ঞাপনে যে কারণ দেখিয়ে মনিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে তা সম্পূর্ণ অসত্য ও মিথ্যা তথ্যের ওপর ভিত্তি করে করা হয়েছে। প্রজ্ঞাপনে অসত্য তথ্য দিয়ে মেয়র মনিকে বরখাস্ত করা হয়েছে।

সম্মেলনে মেয়র মনিরুজ্জামান মনির বরখাস্তাদেশ প্রত্যাহারের দাবি জানানো হয়। অন্যথায় আইনের আশ্রয় ও প্রতিবাদ কর্মসূচী দেয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানান হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদুভাই, এ্যাডভোকেট শফিকুল আলম মনা, কাজী সেকেন্দার আলী ডালিম, মুজিবর রহমান, এ্যাডভোকেট গাজী আব্দুল বারী, সিরাজুল ইসলাম মেঝভাই, অধ্যক্ষ তারিকুল ইসলাম, ফখরুল আলম, মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, আলী মুনসুর, মনিরুজ্জামান মন্টু প্রমুখ।

সাভারে ৪র্থ শ্রেণীর ছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৩ নবেম্বর ॥ পৌর এলাকার আড়াপাড়া মহল্লার তামান্না আক্তার নামের ১০ বছরের এক শিশুকে অপহরণের পর মুক্তিপণ দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তামান্না সাভার ব্যাংক কলোনি মহল্লার সিটি ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণীর ছাত্রী। তামান্নার পিতা নজরুল ইসলাম জানান, শনিবার বিকেলে কোচিং থেকে ফেরার পথে কামাল গার্মেন্টস রোড থেকে তার মেয়ে অপহৃত হয়।

বাল্যবিয়ে ॥ ফরিদপুরে কাজীসহ তিনজনের কারাদ-

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৩ নবেম্বর ॥ আলফাডাঙ্গায় বাল্যবিয়ে আয়োজনের দায়ে কাজীসহ তিন ব্যক্তিকে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাতে এ আদালত পরিচালনা করেন নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের। আদালত উপজেলার সদর ইউনিয়নের কাজী আব্দুল ওহাব মোল্লাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। একই সঙ্গে আদালত কনের বাবা একই ইউনিয়নের বারাংকুলা গ্রামের রতন মোল্লা ও বর শুকুরহাটা গ্রামের আমিনুল রহমান মোল্লাকে (২৪) এক মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

ভালুকায় মেয়ের বাবার দ-

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ থেকে জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত হোসেন সোমবার রাতে তার কার্যালয়ে কনের পিতা মোঃ শাহ আলমকে ১ মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে।

গ্রাম পুলিশদের কর্মশালা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ৩ নবেম্বর ॥ আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা শীর্ষক তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় নড়াইল সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার নাছিমা খাতুন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রশিক্ষণ কোর্সের সমন্বয়কারী সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সাইদুর রহমান, জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের সহকারী পরিচালক কামরুন্নাহার বক্তব্য রাখেন।

মুন্সীগঞ্জে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়ার আলোচিত মনসুর আলী হত্যা মামলার বাদীকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন হয়েছে। মানববন্ধনে বালুয়াকান্দি ইউনিয়নের বিপুলসংখ্যক নারী-পুরুষ অংশ নেয়। মঙ্গলবার মুন্সীগঞ্জ শহরের জুবলী রোডে এ মানববন্ধন হয়। মানববন্ধনকারীরা জানায়, মনসুর হত্যা মামলার এজাহারভুক্ত আসামিরা টাকার বিনিময়ে পুলিশের সঙ্গে আতাত করে রক্ষার অপচেষ্টা চালাচ্ছে।

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৫

০৪/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: