মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাউফলে প্রতারণার শিকার মোবাইল ফোন গ্রাহক

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩ নবেম্বর ॥ বাউফলে একটি চক্রের প্রতারণার শিকার হচ্ছেন মোবাইল ফোন গ্রাহকরা। এই চক্র বাণিজ্যিক কেন্দ্র কালাইয়া বন্দর থেকে লটারির নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রায় লখাধিক টাকা হাতিয়ে নিয়েছেন। জানা গেছে, কালাইয়া বন্দরের রড-সিমেন্ট ব্যবসায়ী সালাউদ্দীন প্যাদা এর কাছে রবিবার বেলা ১১টার দিকে একটি গ্রামীণ নাম্বার থেকে কল আসলে তিনি রিসিভ করেন। এ সময় অপরপ্রান্ত থেকে গ্রামীণফোন কাস্টমার ম্যানেজার পরিচয় দিয়ে তাকে বলা হয়, আপনি আমাদের একজন সম্মানিত ভাগ্যবান গ্রাহক। আপনি লটারির মাধ্যমে ১০ লাখ টাকার মূল্যমানের একটি গাড়ি পেয়েছেন। আপনি যদি গাড়িটি নিতে আগ্রহী থাকেন তাহলে সরকারী ট্যাক্স বাবদ ২০ হাজার টাকা পরিশোধ করতে হবে এই ০১৭৩১৬৭৪৭৩৮ নাম্বারে। ঐ টাকা বিকাশের মাধমে পরিশোধ করার পর তার কাছে পুনরায় ফোন আসে, স্যার আপনার কাছে গাড়িটি পাঠাতে হলে গাড়ির কাগজ পত্র, তেল মবিল ও রাস্তার খরচ বাবদ আরও ৮০ হাজার টাকা পাঠাতে হবে। সালাউদ্দীন তাদের দেয়া মোবাইল নাম্বারে বাকি ৮০ হাজার টাকাও বিকাশের মাধ্যমে পরিশোধ করেন।

ঢাকায় অপহৃত ব্যক্তি না’গঞ্জে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৩ নবেম্বর ॥ ঢাকা থেকে অপহৃত নাজমুল আলম শিকদার (৩৩) নামে এক ব্যক্তিকে ১০ দিন পর সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে সোমবার রাত ১১টায় উদ্ধার করা হয়েছে। আদমজীর র‌্যাব-১১ এর সিপিএসসি একটি দল তাকে উদ্ধার করে। নাজমুল আলম শিকদার ঢাকার মিরপুরের পল্লবীর সেতারাজ ড্রিম এলাকার আব্দুস শুক্কুরের ছেলে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

অসহায়দের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ অগ্নিকা- ও তিস্তা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত ৯২টি পরিবারের মাঝে নীলফামারীর ডিমলা উপজেলায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রেরিত এসব ত্রাণ ডিমলা উপজেলা পরিষদ মাঠে বিতরণ করা হয়। প্রতিটি পরিবার এক বা-িল করে ঢেউটিন ও নগদ তিন হাজার করে টাকা পেয়েছে। নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার উপস্থিত থেকে এসব ত্রাণ বিতরণ করেন।

স্যানিটেশন ব্যবস্থায় স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ স্থায়িত্বশীল স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করতে স্থানীয় সরকার প্রতিনিধিসমূহের ভূমিকা শীর্ষক এক এ্যাডভোকেসি সভা মঙ্গলবার সাতক্ষীরা সদর উপজেলা ডিজিটাল কর্নারে অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ আবদুল সাদীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু এবং বিশেষ অতিথি হিসেবে এনজিও ফোরাম খুলনার আঞ্চলিক ব্যবস্থাপক লুৎফর রহিম, পল্লীচেতনার আনিসুর রহমান ও মোঃ কবির উদ্দিন বক্তব্য রাখেন।

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৫

০৪/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: