মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নীলফামারীতে জেলাহত্যা দিবস পালিত

প্রকাশিত : ৩ নভেম্বর ২০১৫, ০১:০২ পি. এম.
নীলফামারীতে জেলাহত্যা দিবস পালিত

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ সারা দেশের ন্যায় আজ মঙ্গলবার নীলফামারীতে জেলহত্যা দিবস পালিত হচ্ছে। বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে জেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠন দিবসটি ভাবগাম্ভীর্য্যরে মধ্যে দিয়ে দিসবটি পালন করছে।

দিবসটি উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সূর্য্যদ্বয়ের সাথে সাথে জাতীয় ও কালো পতাকা উত্তোলন,দলীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয়। দলীয় নেতাকর্মীরা ধারন করে কালো ব্যাজ। এরপর সকাল সাড়ে ১০টায় জাতীর জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পু®পমাল্য অর্পণ করেন এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর শহরে বের করা হয় মৌন বা শোক মিছিল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মমতাজুল হক, সদর উপজেলা আঃলীগের সাধারণ স¤পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুর রহমান রিন্টু, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহিদ মাহমুদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, বিএমএ ও সাচিবের জেলা সভাপতি মমতাজুল ইসলাম মিন্টু, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগ নেতা আরিফ হোসেন মুন, সেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী,ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিক, স প্রমুখ সহ দলের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা অংশ নেয়। বিকালে দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

প্রকাশিত : ৩ নভেম্বর ২০১৫, ০১:০২ পি. এম.

০৩/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: