মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

‘জুতা বিশেষজ্ঞ’ মীর সাব্বির

প্রকাশিত : ৩ নভেম্বর ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ চ্যানেল আইতে আজ মঙ্গলবার বিকেল ৩-৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘জুতা বিশেষজ্ঞ’। আকাশ রঞ্জনের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন মীর সাব্বির। টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, শশী, তাজিন আহমেদ, ফারুক আহমেদ, আমিন আজাদ, বিনয় ভদ্র, আকাশ রঞ্জন প্রমুখ। টেলিফিল্মটির গল্প আবর্তিত হয়েছে জুতাকে কেন্দ্র করে মজার মজার ঘটনা প্রবাহ নিয়ে। টেলিফিল্ম প্রসঙ্গে পরিচালক ও অভিনেতা মীর সাব্বির বলেন, অনেকদিন পরে একটা ব্যতিক্রমধর্মী গল্প নিয়ে কাজ করেছি। কাজটি করেও অনেক আনন্দ পেয়েছি। আশা করি টেলিফিল্মটি দর্শকদের ভাল লাগবে। দর্শকদের আমার এই টেলিফিল্মটি দেখার আমন্ত্রণ জানাই।

ধমক খেলেন শাহরুখ!

সংস্কৃতি ডেস্ক ॥ ছোট্ট আব্রামকে নিয়ে মুখ খোলা বারণ শাহরুখ খানের। এই নিষেধবাণী এসেছে স্বয়ং গৌরী খানের থেকে। ইদানীং আব্রামকে নিয়ে মিডিয়ায় অনেক কিছু বলছিলেন কিং খান। আব্রামের কি খেলনা পছন্দ? সে কি খেতে ভালবাসে? ছোট্ট আব্রামের এ সব রোজনামচা শেয়ার করতেন বাদশা। আর তাতেই নাকি বেজায় চটেছেন গৌরী। তিনি শাহরুখকে মিডিয়ায় এ সব ব্যক্তিগত তথ্য দিতে বারণ করে দিয়েছেন। সম্প্রতি খান দম্পতির এই সিক্রেট শেয়ার করলেন বরুণ ধাওয়ান। তাঁর কথায়, আব্রামকে নিয়ে আমি বেশি কিছু বলতে পারব না। গৌরী ম্যাম শাহরুখ স্যারকে এ ব্যাপারে ওয়ার্নিং দিয়েছেন। আমি তো কোন কথাই বলতে পারব না।

সেনা সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী

সেনাবাহিনীর আন্ত:অঞ্চল সেনা সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৫-এর সমাপনী ও পুরস্কার বিতরণ রবিবার ঢাকা সেনানিবাসের সদর দফতরে অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ঢাকা অঞ্চল এবং রানারআপ হয় রংপুর। এছাড়া শ্রেষ্ঠ শিল্পী বিবেচিত হন ১৪ স্বতন্ত্র ইঞ্জিনিয়ার ব্রিগেডের মেজর সৈয়দ রিয়াসত আজীম। এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন লজিস্টিক এরিয়া কমান্ডার মেজর জেনারেল মিজানুর রহমান খান। প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর মোট ১৪টি দল অংশ নেয়। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৩ নভেম্বর ২০১৫

০৩/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: