মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গণজাগরণমঞ্চের হরতাল সফল করুন’

প্রকাশিত : ২ নভেম্বর ২০১৫, ০৫:০৪ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র’র সভাপতি এ্যাডভোকেট মন্টু ঘোষ, কার্যকরি সভাপতি সাদেকুর রহমান শামীম ও সাধারণ সম্পাদক কাজী রুহুল আমিন এক বিবৃতিতে গণজাগরমঞ্চ আহুত আগামীকাল মঙ্গলবারের অর্ধদিবস হরতালকে পূর্ণ সমর্থন জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন মহান মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠছে। একের পর এক হত্যাকা- চালিয়ে যাচ্ছে। এর আগে তারা দেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি গার্মেন্ট শিল্পের নারী শ্রমিকদের নিয়ে অশ্লীল কটুক্তি করেছে। তারা মুক্তচিন্তার মানুষদের খুন করছে। এই অন্ধকারের শক্তি খুন, সন্ত্রাস, ষড়যন্ত্রের মাধ্যমে মুক্তিযুদ্ধের ধারার বিপরীতে পাকিস্তানী ধারায় দেশকে ঠেলে দিতে চায়। যার ফলশ্রুতিতে শ্রমিকশ্রেণী ক্ষতিগ্রস্থ হচ্ছে এবং লাভবান হচ্ছে শ্রমিকশ্রেণীর বিপক্ষের সাম্রাজ্যবাদ, মৌলবাদ-সাম্প্রদায়িক শক্তি ও লুটেরা পুঁজিপতি মালিকশ্রেণী।

এমতাবস্থায় নেতৃবৃন্দ খুন, সন্ত্রাস, ষড়যন্ত্র মোকাবেলা করে মানুষের স্বাভাবিক মৃত্যু নিশ্চিত করতে আগামীকালের হরতাল সফলসহ ধারাবাহিক আন্দোলন সংগ্রাম অগ্রসর করার জন্য সকল গার্মেন্ট শ্রমিকসহ শ্রমজীবি মেহনতি জনতা এবং দেশের শুভবুদ্ধিসম্পন্ন মানুষদের প্রতি উদাত্ত আহ্বান জানান। একই সাথে দীপন হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রকাশিত : ২ নভেম্বর ২০১৫, ০৫:০৪ পি. এম.

০২/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: