মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাংলাদেশ বিমানে ছাড় পাচ্ছেন গ্রামীণফোন স্টার গ্রাহকরা

প্রকাশিত : ২ নভেম্বর ২০১৫

সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের সঙ্গে একটি যৌথ প্রচারণার উদ্যেগের চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন।

এ চুক্তি অনুযায়ী গ্রামীণফোনের স্টার গ্রাহকরা বিমান বাংলাদেশের জাতীয় ও আন্তর্জাতিক রুটের সব ধরনের টিকেটের ভিত্তি মূল্যের ওপর শতকরা ১০ ভাগ ছাড় উপভোগ করতে পারবেন। বাংলাদেশ থেকে ১৮টি গন্তব্যে আন্তর্জাতিক রুট পরিচালনা করে বিমান বাংলাদেশ। দেশের ভেতর ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশালে অভ্যন্তরীণ রুট পরিচালিত হচ্ছে।

গ্রামীণফোনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন কমার্শিয়াল ডিভিশনের প্রোডাক্ট ডিপার্টমেন্টের ডিরেক্টর হাসিবুল হক ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন সেলস এ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোঃ শাহ নেওয়াজ। নবেম্বর ও ডিসেম্বর দুমাস পর্যন্ত এ অফার বহাল থাকবে।

এই অফারটি উপভোগ করতে গন্তব্য দিনের অন্তত একদিন আগে গ্রাহককে টিকেট বুকিং দিতে হবে। গ্রাহককে তার পছন্দমতো বিমানের কার্যালয় নির্বাচন করে নির্দিষ্ট কোড এসএমএস করতে হবে। যেমন মতিঝিলের জন্য টাইপ করতে হবে ‘এম’, বনানীর জন্য ‘বি’, চট্টগ্রামের জন্য ‘সি’, কক্সবাজারের জন্য ‘সিওএক্স’, সিলেটের জন্য ‘এস’, সৈয়দপুরের জন্য ‘এসএ’, রাজশাহীর জন্য ‘আর’, বরিশালের জন্য ‘বিএ’ ও যশোরের জন্য ‘জে’।

উদাহরণস্বরূপ, বিমান বাংলাদেশের মতিঝিল কার্যালয় থেকে টিকেট বুকিং দিতে স্টার গ্রাহকদের এসএমএসে লিখতে হবে এম ও পাঠাতে হবে ৯০০০ নম্বারে। এই বিশেষ অফার সম্পর্কে আরও তথ্য জানতে ভিজিট করুন: িি.িমৎধসববহঢ়যড়হব.পড়স/ংঃধৎ-ঢ়ৎড়মৎধস.-বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ২ নভেম্বর ২০১৫

০২/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: