১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জিপি স্টার গ্রাহকদের জন্য বিমানে বিশেষ ছাড়!


অর্থনৈতিক রিপোর্টার ॥ গ্রামীণ ফোনের (জিপি) স্টার গ্রাহকরা এখন থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ভ্রমণে পাচ্ছেন ১০ শতাংশ ছাড়। আকর্ষণীয় এই অফারের ঘোষণা এসেছে রবিবার। সংবাদমাধ্যমে এ সংক্রান্ত বিজ্ঞাপনও প্রকাশের পর এরই মধ্যে গ্রাহকদের মাঝ থেকে সাড়া পেতেও শুরু করেছে বিমান বাংলাদেশ।

বিমানের পরিচালক বিপণন মোঃ শাহনেওয়াজ বলেন, কর্পোরেটগুলোর সঙ্গে সহযোগিতার একটি ধারাবাহিক সম্পর্ক স্থাপনের লক্ষ্যেই বিমানের এই উদ্যোগ। এর একটি ইতিবাচক ফল আমরা পেতে শুরু করেছি, আরও পাবো বলেও দৃঢ়ভাবে বিশ্বাস করি।

গ্রামীণফোনের স্টার গ্রাহক প্রোগ্রামটি মূলত চার শ্রেণীতে বিভক্ত - প্লাটিনাম প্লাস, প্লাটিনাম, গোল্ড এবং সিলভার।মাসে কমপক্ষে ২০০১ টাকা যারা খরচ করতে পারছেন তারাই স্টার সিলভার গ্রাহক। তবে যাদের মোবাইল ফোনে জিপির নম্বর ব্যবহারের বয়স ১৩ বছরের বেশি তারা মাসে ৫০১ টাকা খরচ করলেও একই ক্যাটেগরিতে পড়বেন। সে হিসেবে এমন গ্রাহক রয়েছেন কয়েক লক্ষ।

লাখ লাখ গ্রাহককে এই সুবিধাটি পাইয়ে দেওয়ার পেছনে গ্রামীণ ফোনের একটাই লক্ষ্য, গ্রাহককে খুশি করা, বলছিলেন এর হেড অব এক্সটার্নাল কমিউনিকেশন্স সৈয়দ তালাত কামাল।

তিনি বলেন, এটিও গ্রামীণের একটি সেবা। বলা যেতে পারে গ্রাহকদের জন্য একটি উপহার। যারা বছরের পর বছর ধরে গ্রামীণ ফোন ব্যবহার করছে তাদের প্রতি গ্রামীণ ফোনের ভালবাসার প্রকাশ।

ইউরোপ, মধ্যপ্রাচ্য, দক্ষিণ এশিয়া, পূর্ব এশিয়ার বিভিন্ন দেশে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সবগুলো রুটে বিমানে ভ্রমণে এই সুবিধা পাওয়া যাবে।

গ্রামীণ ফোনই এই অফারটি নিয়ে যায় বিমান বাংলাদেশের কাছে। বিমান রাষ্ট্রীয় সংস্থা। জাতীয় পতাকাবাহী। সুতরাং বিমানকে আরও আরও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার আওতায় নিয়ে যাওয়ার সুযোগ করে দেবে এই অফার, বলেন মোঃ শাহনেওয়াজ।

তিনি বলেন, কর্পোরেটগুলোর সঙ্গে আগে তেমন কোনও চুক্তি বিমানের ছিলো না। কিন্তু এখন কর্পোরেটের যুগ এই যুগে তাদের সাথে নিয়েই এগুতে হবে। আর সে কারণেই বিমানের এই উদ্যোগ।

একে একে অন্যান্য টেলকোসহ আরও কর্পোরেটের সঙ্গে বিমান একই ধরনের আয়োজনে যাবে। মিডিয়াগুলোর সঙ্গেও একই ধরনের আয়োজনের উদ্যোগ রয়েছে বলেই জানান তিনি।

শাহনেওয়াজ বলেন, বিমানের প্রোডাক্ট এখন আরও উন্নত, যাত্রীসেবার সকল দিকেই বিমান এগিয়ে যাচ্ছে। তার ওপর এ ধরনের অফার যাত্রীদের আকর্ষিত করবে।

গ্রামীণ ফোনের তালাত কামালও একই ধারণা পোষণ করেন। তিনি মনে করেন, এটি দুই প্রতিষ্ঠানের জন্যই উইন-উইন। কারণ গ্রামীণ এর মাধ্যমে তার গ্রাহককে উপহার দিতে পারছে, উপকৃত করতে পারছে। আর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জন্য বেশি যাত্রী পাওয়ার সুযোগ রয়েছে।

কর্পোরেট সহযোগিতার এই দিকগুলো ভবিষ্যতে আরও বিস্তৃত হবে বলেই মনে করে দুই পক্ষই।

সম্পর্কিত:
পাতা থেকে: