১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

আগামী নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন ॥ এরশাদ

প্রকাশিত : ১ নভেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে নিজের জীবনের শেষ নির্বাচন উল্লেখ করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আগামী নির্বাচনে আমরা এককভাবে অংশ নেব। আমার বয়স হয়েছে। জাপাকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করার চেষ্টা করছি, যাতে করে মানুষ আমার জন্মবার্ষিকী ও মৃত্যুবার্ষিকী পালন করে। আশা করি, আগামী নির্বাচনে আমরা ক্ষমতায় যাব।

শনিবার রাজধানীর বারিধারায় এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে ভারতের বিভিন্ন রাজ্যের তৃণমূল কংগ্রেস, কংগ্রেস ও বিজেপির নেতারা সাক্ষাত করতে গেলে তিনি এ সব কথা বলেন।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, আমরা সরকারের সঙ্গে আছি। তাই বলে আমরা সরকারের মন্দ কাজে সমর্থন দিচ্ছি না। আমরা সরকারের ভাল কাজের সমর্থন দিচ্ছি। আবার মন্দ কাজের সমালোচনা করছি। রাজপথে মিছিল ও সমাবেশও করছি।

তিনি বলেন, বিরোধীদল মানে সংসদে ফাইল ছোড়াছুড়ি কিংবা রাজপথে জ্বালাও-পোড়াও করা নয়। বিরোধীদল মানে সরকারের গঠনমূলক কাজে সমর্থন ও মন্দ কাজের সমালোচনা করা। আমরা এই কাজটিই করছি।

এরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন ভারতের লোকসভার সদস্য ও তৃণমূল কংগ্রেস নেতা অধ্যাপক সৌগত রায়, ত্রিপুরার রাজ্যসভার বিরোধীদলের নেতা সুদীপ রায় বর্মন, বিজেপির মুখপাত্র এ্যাডভোকেট অরুণ কান্তি ভৌমিক, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সার্ক কালচারাল সোসাইটির চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, সুজন দে প্রমুখ।

প্রকাশিত : ১ নভেম্বর ২০১৫

০১/১১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: