২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে কিশোরী স্কুলছাত্রী ও শিশু ধর্ষিত ॥ শ্রমিকের লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মুগদায় কিশোরী স্কুলছাত্রী ও তেজগাঁওয়ে শিশুকে ধর্ষণ করা হয়েছে। শ্যামপুরে রিরোলিং মিলের এক শ্রমিক মারা গেছে। আহত হয়েছে অপরজন। মোহাম্মদপুরে একদিনের বাচ্চার লাশ উদ্ধার করেছে পুলিশ। মোহাম্মদপুরে কার্টনের ভেতর কাপড়ে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজিজ খান রোড শ্মশানঘাট থেকে শনিবার দুপুর বারোটায় একদিনের বাচ্চার লাশটি উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নবজাতকের গায়ে আঘাতের কোন চিহ্ন নেই।

শ্রমিকের লাশ ॥ শ্যামপুরে রানী স্টিল মিলসে কাজ করার সময় সুধীর (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন। সুধীরের গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জে। শুক্রবার রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়েছে। অটোরোলিং মেশিনে কাজ করার সময় সুধীর ও শামীম আহত হয়। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সুধীর মারা যায়। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

স্কুলছাত্রী ধর্ষণ ॥ মুগদায় এক স্কুলছাত্রী (১৩) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। ধর্ষিতার বড় বোন বলেন, তারা মুগদার দক্ষিণ মান্ডায় ওই বাড়িতে ভাড়া থাকেন। বাড়িওয়ালার ছেলে সাগর তাকে ধর্ষণ করেছে। সন্ধ্যার দিকে সাগর আমার বোনকে নিজের ঘরে ডেকে নিয়ে যায়। এরপর ধর্ষণের ঘটনা ঘটে। আশপাশের লোকজন গিয়ে কিশোরীকে উদ্ধার করে। পরে অসুস্থ অবস্থায় রাত দুটার দিকে আমার বোনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুগদা থানার উপ-পরিদর্শক রেজাউল বলেন, সাগরকে আটক করে থানায় রাখা হয়েছে।

শিশু ধর্ষণের দায়ে যুবক আটক ॥ তেজগাঁও থেকে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক ওই যুবকের নাম মজিদ (৩৫)। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুলিশ জানায়, শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে মজিদকে আটক করা হয়। নাবিস্কো এলাকায় শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে মজিদ শিশুটিকে ধর্ষণ করে।

সম্পর্কিত:
পাতা থেকে: