২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জাতীয় পার্টির বরিশাল জেলা সভাপতিকে অব্যাহতি


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলার সভাপতি অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলকে পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। পার্টির গঠণতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। শনিবার জাপা চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভ রায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ওই অব্যহতিপত্রে স্বাক্ষর করেন হুসেইন মুহম্মদ এরশাদ। সম্প্রতি জাপা চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বরিশাল সফরে আসেন। ওইসময় মহসিন-উল ইসলাম হাবুল সমর্থকদের সাথে সিটি কাউন্সিলর ও মহানগর জাপা নেতা মর্তুজা আবেদীনের সমর্থকদের বিরোধ চরম আকার ধারন করে। এতে সিনিয়র নেতৃবৃন্দরা অসন্তোষ প্রকাশ করেন। জেলা ও মহানগর কমিটির দ্বন্ধের কারণেই জাপার জেলা সভাপতি মহসিন-উল ইসলাম হাবুলকে অব্যাহতি দেয়া হয়েছে বলেও সূত্রটি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে মহসিন-উল ইসলাম হাবুল বলেন, কাউকে বহিঃস্কার করার আগে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের কারন দর্শানোর নোটিশ দিতে হয়। নোটিশের জবাব দেয়ার পরই অব্যাহতির ব্যবস্থা নেয়া হয়। কিন্তু আমি কোন কারন দর্শানোর নোটিশ পাইনি। তিনি আরও বলেন, শনিবার দুপুর পর্যন্ত অব্যাহতিরও কোন কাগজ হাতে পাইনি। যদি আমাকে অব্যাহতি দেয়া হয় তা হবে অগণতান্ত্রিক।

সম্পর্কিত:
পাতা থেকে: