২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিতে চলেছেন ইমরান খান


দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিতে চলেছেন পাকিস্তানের রাজনীতিক ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খান। বিবিসি টেলিভিশনের এক সাংবাদিককে বিয়ের ১০ মাসের মাথায় তার সঙ্গে সম্পর্কের ইতি টানছেন বলে ইমরান খানের মুখপাত্র শুক্রবার জানিয়েছেন। খবর এএফপির।

বিবিসি আবহাওয়া বুলেটিন উপস্থাপক রিহাম খানকে (৪২) ইমরান খান চলতি বছর জানুয়ারিতে ইসলামাবাদে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন। গত বছর আগস্টে সরকারবিরোধী আন্দোলন শুরুর পরপর তিনি আবার বিয়ে করতে যাচ্ছেন বলে জানিয়ে ছিলেন। গত বছর ডিসেম্বরে সেই বিয়ে হওয়ার কথা থাকলেও পেশোয়ারে সেনা পরিচালিত এক স্কুলে তালেবানের বন্দুক হামলায় শতাধিক শিশু নিহত হওয়ার পর বিয়ের অনুষ্ঠান এক মাস পিছিয়ে যায়। রিহাম খান ছিলেন তালাকপ্রাপ্ত এবং তিন সন্তানের জননী।

অন্যদিকে ইমরানের সঙ্গেও তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ ঘটেছিল। শুক্রবার ইমরান খানের মুখপাত্র নাঈম উল হক এএফপিকে বলেন, বিষয়টি বেদনাদায়ক ও ব্যক্তিগত একটি ঘটনা। ইমরান ও রিহাম খান স্বেচ্ছায় পরস্পর বৈবাহিক সম্পর্কের ইতি টানতে সম্মত হয়েছেন। তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। ইমরানের নেতৃত্বাধীন তেহরিক ই ইনসাফ পার্টি (পিটিআই) পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে ক্ষমতায় রয়েছে। রাজনৈতিকভাবে রিহাম খান এই প্রদেশে ব্যাপক সমালোচিত ছিলেন। তার সম্পর্কে অভিযোগ তিনি স্বামীর খ্যাতিকে কাজে লাগিয়ে ব্যক্তিগত ফায়দা লোটার চেষ্টা করছেন। ইমরানের নেতৃত্বে পাকিস্তান ক্রিকেট টিম ১৯৯২ সালে বিশ্বকাপ জেতে। এখনও সারা বিশ্বে তার অগণিত ক্রিকেটানুরাগী রয়েছে।