১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত ছয় ॥ আহত ৪৬


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় শিশু ও কৃষকসহ নিহত হয়েছে ছয়জন। আহত হয়েছে ৪৬ জন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

টাঙ্গাইল ॥ কালিহাতীতে ট্রাকচাপায় মহিলাসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার ভোরে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলো- কালিহাতীর মুলিয়া গ্রামের আজাহার আলী (৩৫) ও একই গ্রামের জমেলা বেগম (৪৫)। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের কালিহাতী উপজেলার মুলিয়া এলাকা দিয়ে আলুভর্তি ট্রাক যাচ্ছিল। এ সময় ট্রাক থেকে রাস্তায় আলু পড়ছিল। গ্রামের লোকজন ওই আলু কুড়াচ্ছিল। পেছন দিক থেকে বালুভর্তি অপর একটি ট্রাক এসে তাদের উপর উঠিয়ে দিলে তিনজন গুরুতর আহত হয়। তাদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। পরে ওই দুইজন মারা যায়।

ঠাকুরগাঁও ॥ জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের কদমতলী এলাকায় ট্রাক্টরের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১টায় ওই এলাকার কাঁচা রাস্তা দিয়ে বাড়ির সামনে হেঁটে যাওয়ার সময় কদমতলী গ্রামের সাইফুল ইসলামের ছেলে সুজনকে (৮) পেছন দিক থেকে ট্রাক্টর ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক্টরটি আটক করেছে।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর বার্থী এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বরিশালগামী যাত্রীবাহী সুগন্ধা পরিবহনের চাকায় পিষ্ট হয়ে খলিল হাওলাদার (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। নিহত খলিল উপজেলার কমলাপুর গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, রাস্তা পারাপারের সময় বাসচাপায় ঘটনাস্থলেই খলিল নিহত হন।

লক্ষ্মীপুর ॥ যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কমপক্ষে ৩৫ যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার ভোরে লক্ষ্মীপুর শহরের পৌর বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজার ॥ যাত্রীবাহী বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ দুইজন মারা গেছে। আহত হয়েছেন অন্তত দশজন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টায় ঝিলংজা জানারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি ঘটনাস্থলে রয়েছে। নিহতরা হলেনÑ মাইক্রোবাসের চালক চকরিয়া সদর এলাকার বেদু বড়ুয়ার ছেলে মিন্টু বড়ুয়া ও যাত্রী চট্টগ্রামের সাতকানিয়ার বাসিন্দা মৃদুল দাশের স্ত্রী স্বপ্না দাশ। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হানিফ পরিবহনের একটি বাস কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়।