মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

বগুড়ায় ১০৪ জন বহিষ্কার

প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৫

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস থেকে জানান, সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষা কার্যক্রমে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে বগুড়ায় ১০৪ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। একই কারণে বহিষ্কৃত এসব পরীক্ষার্থীকে ভ্রাম্যমাণ আদালত ৫শ’ টাকা করে জরিমানা করেন।

পাবনায় পরীক্ষার্থীর

জেল

নিজস্ব সংবাদদাতা, পাবনা থেকে জানান, প্রাক প্রাথমিক নিয়োগ পরীক্ষায় মোবাইল ফোনের ম্যাসেজের মাধ্যমে উত্তরপত্র লেখার অভিযোগে মাওলানা আবু দাঈদ সুরুজি নামে এক পরীক্ষার্থীকে ২ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুর ১২টায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোলেমান আলী এ রায় দেন। সাজাপ্রাপ্ত সুরুজি সাঁথিয়া উপজেলার বাউশগাড়ি গ্রামের শমসের আলীর ছেলে।

বরিশালে ১৯ জনের

জেল

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় বরিশালে প্রক্সি দিতে আসা ১৯ জনকে বৃহস্পতিবার রাতে বিভিন্ন আবাসিক হোটেল থেকে আটকের পর শুক্রবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

গাইবান্ধায় ২৯ পরীক্ষার্থীর জেল

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, গাইবান্ধায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদোপায় অবলম্বনের দায়ে ২৯ জনকে আটকের পর জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। শুক্রবার শহরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে মোবাইল ও এক ধরনের বিশেষ ডিভাইস জব্দ করা হয়েছে। তাদের মধ্যে ১৮ ছাত্রীকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাগফুরুল হাসান আব্বাসী এক হাজার টাকা করে জরিমানা করেন। বাকি ১১ ছাত্রকে ৭ দিন থেকে ১ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন তিনি।

প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৫

৩১/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: