মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বরিশালে প্রক্সি পরীক্ষা দিতে আসা ১৯ জনকে জেলহাজতে প্রেরণ

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৫, ০৭:২২ পি. এম.

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রাইমারি সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় বরিশালে প্রক্সিদিতে আসা ১৯জনকে বৃহস্পতিবার রাতে বিভিন্ন আবাসিক হোটেল থেকে আটকের পর শুক্রবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো-মামুনুর রশিদ, রেজাউল করিম, মিরাজ সিকদার, হাবিবুর রহমান, শহিদুল ইসলাম, রুহুল আমীন, রাসেল আহমেদ, আবুল হাসান, ফয়সাল মাহমুদ, শারমিন আক্তার, নাজনীন আক্তার, আখি নুর, শামিম হোসেন, সাথী খানম, জান্নাত বেগম, শারমিন ইসলাম, রোকেয়া আক্তার, জান্নাত ও শাহিনা খানম। আটককৃতদের বাড়ি মুলাদী, মেহেন্দিগঞ্জ, হিজলা, ভান্ডারিয়া, চাঁদপুর ও বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে।

মহানগর গোয়েন্দা ডিবি পুলিশের সহকারি কমিশনার আবু সাঈদ জানান, আটককৃতরা শুক্রবার অনুষ্ঠিত প্রাইমারি সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি দেয়ার জন্য নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন বিকেলে নগরীর হাসপাতাল রোডের ঝাউতলান প্রথমগলি থেকে প্রশ্নপত্র সরবরাহকারি চক্রের চার সদস্যকে বিভিন্ন সরঞ্জামাদিসহ আটক করা হয়। আটককৃত চারজনের স্বীকারোক্তি মতে বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে প্রক্সিদিতে আসা উল্লেখিত ১৯জনকে আটক করা হয়। সহকারি কমিশনার আরও জানান, এ চক্রের মূলহোতা জুয়েল রানাকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। সূত্রমতে, প্রক্সিদিতে আসা আটক ১৯জনের কোন প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেননি।

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৫, ০৭:২২ পি. এম.

৩০/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: