১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ইমরান খান-রেহামের বিবাহ বিচ্ছেদ


ইমরান খান-রেহামের বিবাহ বিচ্ছেদ

অনলাইন ডেস্ক ॥ দশ মাসেই শেষ হনিমুন পিরিয়ড। আবার বিবাহ বিচ্ছেদ পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি ইমরান খানের। টুইটারে ইমরান ও তাঁর স্ত্রী রেহাম দু’জনেই জানিয়েছেন বিচ্ছেদের কথা। খুব শিগগিরই তাঁদের আইনি বিচ্ছেদ হতে চলেছে বলেও জানান রেহাম। চলতি বছরের জানুয়ারি মাসে বিয়ে হয় তাঁদের।

ইমরানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ মুখপাত্র নইমুল হক বলেন, ‘‘হ্যাঁ, ডিভোর্য়ের খবর সত্যি। ইমরান ও রেহাম আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে দু’জনেই মিডিয়াকে অনুরোধ জানিয়েছেন যেন তাঁদের ব্যক্তিগত জীবনের ব্যাপারে সম্মান রাখা হয়।’’

বিচ্ছেদের খবর সামনে আসার পর থেকেই গুজব ছড়াচ্ছিল খোরপোশ সংক্রান্ত আর্থিক লেনদেন নিয়ে। এ দিন টুইটে সেই সব গুজব উড়িয়ে দিয়ে মিডিয়াকে সংবেদনশীল আচরণের অনুরোধ জানান ইমরান।

সূত্রে খবর, এই বিয়ের শুরু থেকেই নাকি ইমরানের পরিবারের সঙ্গে বিশেষ বনিবনা হচ্ছিল না রেহামের। রাজনীতিতে আসতে চাইছিলেন রেহাম। তাই নিয়েও মনোমালিন্য চলছিল ইমরানের সঙ্গে।

২০০৪-এ প্রথম পত্নী জেমাইমার সঙ্গে বিচ্ছেদের প্রায় ১১ বছর পর বিবিসি-র সাংবাদিক রেহমকে বিয়ে করেন ইমরান। প্রথম পক্ষের দুটি ছেলে কয়েছে তাঁর। রেহমেরও এটা দ্বিতীয় বিয়ে ছিল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: