মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজশাহীতে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ॥ বহিস্কার ২৪

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৫, ০৫:২২ পি. এম.

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় রাজশাহীতে ২৪ জনের পরীক্ষা বাতিল করা হয়েছে। এছাড়া একজনের জেল ও অপর দুইজনকে পুলিশে সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার পরীক্ষা চলাকালে নগরীর কাশিয়াডাঙ্গা কলেজে কেন্দ্র, রাজশাহী সরকারি কলেজ কেন্দ্র ও সিটি কলেজ কেন্দ্র থেকে তাদের বহিষ্কার করা হয়।

জানা যায়, পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন পাওয়া যাওয়ায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়। পরীক্ষা শেষে তাদের নাম তালিকা করে স্বাক্ষর নিয়ে মোবাইল ফেরত দেয়া হয়। এছাড়া রাজশাহী সরকারি কলেজ কেন্দ্র থেকে এক পরীক্ষার্থীকে অবৈধ পন্থা অবলম্বন করায় আটক করে ভ্রাম্যমাণ অঅদালতের মাধ্যমে এক মাসের জেল দেয়া হয়। একই সময় সরকারি সিটি কলেজ থেকে দুইজনকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করা হয়।

পরীক্ষার্থীদের অভিযোগ, পরীক্ষা কেন্দ্রের অব্যস্থাপনা এবং সততার সুযোগ নিয়ে পরীক্ষার্থীদের হয়রানি করা হয়েছে। এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হন নি পরীক্ষা কেন্দ্রের কেউ।

তবে যোগাযোগ করা হলে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কাশেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শর্ত ভঙ্গ করে পরীক্ষা হলে মোবাইল ফোন ব্যবহারর করাসহ বিভিন্ন অবৈধ পন্থা অবলম্বন করায় ২৪ জনকে বহিস্কার, দুইজনের বিরুদ্ধে মামলা ও একজনের জেল দেয়া হয়েছে।

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৫, ০৫:২২ পি. এম.

৩০/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: