২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টাঙ্গাইল ইজতেমায় লাখ লাখ মুসুল্লীর জুম্মার নামাজ আদায়


নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল॥ দেশ-বিদেশের লাখ লাখ মুসুল্লীর পদচারনায় মুখোরিত টাঙ্গাইল ইজতেমা ময়দান। মুসুল্লীদের আগমনে পাল্টে গেছে পুরো টাঙ্গাইল শহরের চিত্র। সারা শহরই যেন ইজতেমা ময়দান। কোথাও তিল ধারণের ঠাই নেই। দেশের বিশিষ্ট আলেম ওলামাগন ইজতেমায় বয়ান করছেন।

শুক্রবার লক্ষাধিক মুসুল্লী ইজতেমা প্রাঙ্গনে জুম্মার নামাজ আদায় করেন। ইজতেমার মুল ময়দানে জায়গা না পেয়ে অনেক মুসুল্লী আশপাশের সড়কে বসেই জুম্মার নামাজ আদায় করেন। টাঙ্গাইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বৃহস্পতিবার হতে শুরু হয়ে ইজতেমা আগামীকাল শনিবার আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে।

বুধবার সন্ধ্যার মধ্যেই ইজতেমা স্থল ও আশপাশের এলাকা কানায় কানায় ভরে যায়। মুসুল্লিরা ইজতেমার মুলস্থল ঈদগাহ ময়দানে জায়গা না পেয়ে স্থানীয় আউটার স্টেডিয়াম, ভাসানী হল চত্ত্বর, পৌর উদ্যানসহ এর আশপাশের রাস্তায় তাবু টানিয়ে বসে পড়েন। ইজতেমাস্থলে আয়োজক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিনামুল্যে বিশুদ্ধ খাবার পানি, চিকিৎসা সেবা ও পয়নিস্কাশনের পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে। ইজতেমা উপলক্ষে প্রশাসনের পক্ষ হতে নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।

উল্লেখ্য, টঙ্গীর তুরাগ পাড়ের আসন্ন বিশ্ব ইজতেমার প্রস্তুতি হিসেবে টাঙ্গাইল জেলা তাবলীগ জামাত টাঙ্গাইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ ইজতেমার আয়োজন করেছে।

সম্পর্কিত:
পাতা থেকে: