১৮ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সাংবাদিকরা লেখালেখি করে আমার কিছুই করতে পারবে না -এমপি দবিরুল


নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম বলেছেন, “আমার বিরুদ্ধে সাংবাদিকরা যতই লেখালেখি করুক না কেন আমার কিছুই হবে না। এতে শুধু দলের ভাবমুর্তি খুন্ন্য হবে। আমার বিরুদ্ধে কোন সাংবাদিক লেগে পার পাবে না। অন্য জনের সুবিধা নিয়েই তারা আমার বিরুদ্ধে লেখা লেখি করছেন”।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় তিনি তার বক্তব্যের এক পর্যায়ে এসব কথা বলেন।

উল্লেখ্য, এমপি দবিরুল ইসলাম বালিয়াডাঙ্গী উপজেলার রণবাগ এলাকায় তার চা বাগানের জন্য জোড় করে সংখ্যালঘুদের জমি দখল করে নিচ্ছেন এবং যারা জমি দিতে চাইছেন না তাদের উপর নির্যাতন করছেন- এমন কিছু সংবাদ সম্প্রতি বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। এরই প্রেক্ষিতে তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা আইন ও শালিস কেন্দ্রের নির্বাহী পরিচালক সুলতানা কামাল, ব্যারিস্টার সারা হোসেনসহ বেশ কয়েকজন মানবাধিকার কর্মী ঘটনাস্থল পরিদর্শন করে সংখ্যালঘুদের উপর নিযাতন ও জমি দখলের সত্যতা পান। পরে তাঁরা সংবাদ সম্মেলনের মাধ্যমে ওইসব বিষয় তুলে ধরেন। এ নিয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটিতে আলোচনা হলে এমপি দবিরুল ক্ষুব্ধ হন এবং তিনি সাংবাদিকদের বিরুদ্ধে উল্লেখিত কথা ছাড়াও নানান কটুক্তি করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা, জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার ফরহাত আহম্মেদ প্রমুখ।

বক্তারা, এ সময় জেলার আইন শৃঙ্খলা উন্নয়নে বিভিন্ন বিষয় তুলে ধরেন। জেলায় মাদক, চোরাচালান রোধে আইন শৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ দেন।

সম্পর্কিত:
পাতা থেকে: