২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে উত্তরপত্রসহ চার পাচারকারী গ্রেফতার


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তরপত্রসহ পাচারকারী চক্রের ৪ সদস্যকে বৃহস্পতিবার বিকেলে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। নগরীর ঝাউতলার প্রথম গলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় জব্দ করা হয়েছে আলামত সম্মিলিত একটি ল্যাপটপ, ডেক্সটব কম্পিউটার, ৪টি প্রিন্টার, ১টি রাউটার, মডেম, পেন ড্রাইভ, নগদ ১ লাখ টাকাসহ সিট প্লান, পরীক্ষার্থীদের নামের তালিকা, পরীক্ষার প্রবেশপত্র ও পিন কোর্ড। তবে অভিযানের পূর্বেই পালিয়ে যায় ঘটনার মূলহোতা জুয়েল রানা। গ্রেফতারকৃতরা হলো-নগরীর কাউনিয়া এলাকার বাসিন্দা লিটন চক্রবর্তী, উজিরপুরের বাসিন্দা আজিবর রাঢ়ী ও পটুয়াখালীর কলাপাড়া এলাকার বাসিন্দা আয়নাল ও ইউসুফ মুন্সি। মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মোঃ আবু সাঈদ জানান, ঝাউতলার প্রথম গলি এলাকার আলতাফ হোসেনের বাসভবন ভাড়া করে একটি চক্র সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করার জন্য কমপক্ষে ৩শ’ পরীক্ষার্থীর কাছ থেকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে উত্তোলন করে। খবর পেয়ে তারা ওই বাসভবনে অভিযান চালায়। এ সময় ওই চক্রের ৪ জনকে আটক করা হলেও ঘটনার মূলহোতা জুয়েল রানা পালিয়ে যেতে সক্ষম হয়।

সিলেটে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বৃহস্পতিবার গোলাপগঞ্জের বহরগ্রাম এলাকায় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার গণপিটুনিতে এক ছিনতাইকারী নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার বহরগ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী শাহীন আহমদ বিয়ানীবাজার ইসলামী ব্যাংক থেকে চার লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। দুপুরে বহরগ্রামের শিকপুর রোডে আসামাত্র তিনটি মোটরসাইকেলে ছয়জন ছিনাতাইকারী এসে তাকে ছুরিকাঘাত করে।

আসামিদের জামিন দেয়ার প্রতিবাদে মানববন্ধন

সিফাত হত্যা মামলা

রাবি সংবাদদাতা ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যা মামলায় অভিযুক্ত আসামিদের জামিন দেয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বিভাগের সামনে এ মানববন্ধন করেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

মানববন্ধনে গণযোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান, সহকারী অধ্যাপক শাতিল সিরাজ, কাজী মামুন হায়দারসহ বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।