মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিরাজগঞ্জে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় আটক ৫

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ শাহজাদপুর উপজেলায় চালককে শ্বাসরোধে হত্যা করে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় সিরাজগঞ্জের বনবাড়িয়া থেকে বৃহস্পতিবার সকালে পুলিশ পাঁচজনকে আটক করেছে। একই সময় ছিনতাই হওয়া মালামালসহ ট্রাকটিও উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলো- সদর উপজেলার বনবাড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে আব্দুর রাজ্জাক, তার ভাই রফিকুল ইসলাম, একই গ্রামের আবু সায়েম, শহিদুল ইসলাম ও নূরুল ইসলাম। গত ২২ অক্টোবর ইউনিলিভার কোম্পানির মালামাল বহনকারী ট্রাকটি ছিনতাই হয়।

এভারেস্ট বিজয়ীদের সংবর্ধনা দিল বিইউ

এভারেস্ট বিজয়ী ভারত, নেপাল এবং বাংলাদেশের পর্বতারোহীদের সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি (বিইউ)। এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ইউনিভার্সিটির মোহাম্মদপুরস্থ ক্যাম্পাসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ইঞ্জিঃ এমএ গোলাম দস্তগীর, অতিথি হিসেবে বিওটি সদস্য এবং বিশিষ্ট নগর ও পরিবেশবিদ স্থপতি ইকবাল হাবিব। সভাপতিত্ব করেন বিইউ’র ভারপ্রাপ্ত উপাচার্য কামরুল হাসান। বক্তব্য রাখেন নেপালের এবং দক্ষিণ এশিয়ার প্রথম এভারেস্ট বিজয়ী মহিলা পর্বতারোহী মিস সুস্মিতা মাসকী, ভারতের পর্বতারোহী ও মানচিত্র বিশেষজ্ঞ ড. ত্রিদির কুমার বসু এবং বাংলাদেশের প্রথম এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহিম প্রমুখ। বিজ্ঞপ্তি

বিলবোর্ড স্থাপনে ঢাকা দক্ষিণের মেয়র ও চীনা দূতের নগর পরিদর্শন

চীন সরকারের আর্থিক সহায়তায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় ঝুঁকিমুক্ত স্মার্ট এলাইডি বিলবোর্ড স্থাপনের অংশ হিসেবে উপযুক্ত স্থান নির্ধারণের লক্ষ্যে ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন ঢাকার চায়না দূতাবাসের রাষ্ট্রদূত মি. মা মিং কিয়াং প্রতিনিধিদলকে সঙ্গে নিয়ে মঙ্গলবার নগরীর পান্থকুঞ্জ পার্ক, শাহবাগ, নিউমার্কেট এলাকা সরেজমিন পরিদর্শন করেন। -বিজ্ঞপ্তি

ক্লিনিক ম্যানেজারকে কুপিয়ে টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৯ অক্টোবর ॥ কাশিয়ানীতে সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার সনদ কুমার সরকারকে (৪৮) কুপিয়ে মারাত্মক আহত করে তার কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে তিলছড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত ম্যানেজার সনদ কুমার সরকার অভিযোগ করে বলেছেন, ওই ক্লিনিকে চাকরিরত রীনা সুলতানার চাকরি চলে যায়। এতে ওই ক্লিনিকের ম্যানেজার সনদ কুমার সরকারকে সন্দেহ করে রীনা সুলতানার স্বামী নজরুল ইসলাম। এর জের ধরে ওই দিন সকালে বাড়ি থেকে অফিসের টাকা নিয়ে ইজিবাইকে করে তিলছড়া সূর্যের হাসি ক্লিনিকে যাওয়ার সময় আগ থেকে ওতপেতে থাকা নজরুল ইসলাম ও তার লোকজন ইজিবাইকের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে আহত করে।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৯ অক্টোবর ॥ টুঙ্গিপাড়া উপজেলার নীলফা ইউনিয়নে একটি স্বাস্থ্য-ক্যাম্পে ৫শ’ পুরুষ, মহিলা ও শিশুকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও চক্ষুসেবা দান করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী নীলফা-বয়রা হাইস্কুল প্রাঙ্গণে এ স্বাস্থ্য-ক্যাম্পের আয়োজন করে পল্লী প্রগতি সহায়ক সমিতি নামে একটি বেসরকারী সংগঠন। সকাল ১০টায় স্বাস্থ্য-ক্যাম্পের উদ্বোধন করেন সমিতির নির্বাহী পরিচালক আলহাজ অলিয়ার রহমান খান।

শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দুর্গাপূজা পুনর্মিলনী উপলক্ষে জেলার আগৈলঝাড়া উপজেলার উত্তর সাজুরিয়া জয়ধর বাড়ির সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণে বৃহস্পতিবার সকালে গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সনাতন বিদ্যার্থী পরিষদের আয়োজনে অনুষ্ঠানে অনিল চন্দ্র জয়ধরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইলিয়াস হোসেন তালুকদার।

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৫

৩০/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: