১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে তিন নারীর আত্মহত্যা


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলী, উত্তরখান ও মিরপুরে তিন নারী আত্মহত্যা করেছে। এদিকে শান্তিনগর এলাকা থেকে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ তিনজন ও দক্ষিণখানের আশকোনা এলাকা থেকে গুলিভর্তি পিস্তলসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে পুরনো ঢাকার কদমতলী সরাইল মসজিদ রোডের একটি বাসায় নাসরিন আক্তার অনিকা (১৮) নামের এক গৃহবধূ ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। নিহতের স্বামী নজরুল ইসলাম জানান, দুপুর ২টায় তিনি বাসায় এসে দেখেন ঘরের দরজা খোলা। ফ্যানের সঙ্গে ঝুলছে তার স্ত্রী। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, ৮ মাস আগে তারা ভালবেসে বিয়ে করেছিলেন। নিহত অনিকার বাবার নাম মোহাম্মদ বাবু। তাদের বাড়ি ওই একই এলাকায়।

এদিকে বুধবার গভীররাতে পুলিশ উত্তরখানের ৫ নম্বর রোডের ফৌজির বাটান আবাসিক এলাকা থেকে ফাতেমা কামাল প্রান্তিক (১৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। উত্তরখান থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ জানান, কিছুদিন আগে প্রান্তিকের বিয়ে হলে সে তার প্রেমিকের কাছে চলে যায়। পরে বাবা মামলা করলে আদালত মেয়েকে বাবার হেফাজতে পাঠান। এরই জের ধরে বুধবার গভীররাতে প্রান্তিকা তার বাবার বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে। প্রান্তিকার বাবার নাম এ্যাডভোকেট কামাল উদ্দিন। অন্যদিকে একই সময় পুলিশ মিরপুর থানাধীন জনতা হাউজিংয়ের ১৮ নম্বর বাসা থেকে লাকি আক্তার (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের বাবার নাম মুফিবুল রহমান। গ্রামের বাড়ি ভোলা সদরের উত্তর ইলিশা গ্রামে। মিরপুর থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম জানান, রাতে লাকি আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ভিওআইপি সরঞ্জমাদিসহ তিনজন গ্রেফতার : রাজধানীর শান্তিনগর এলাকা থেকে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এরা হচ্ছে, তানিম হোসেন (২৪), মোঃ ফাকিম (৩০) ও মোঃ রাশেদ ইসলাম ওরফে জিসান (৩৩)।

র‌্যাব-৩ সিপিসি-৩-এর কোম্পানি অধিনায়ক মেজর মোঃ মেহেদী হাসান জানান, বুধবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে শান্তিনগরের ১৩৮/১৩৯ নম্বর সেলটেক রহমান ভিলার ১৫/ভি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অর্ধকোটি টাকা মূল্যের একটি ৬৪ পোর্টের মেশিন, দুটি ২৪ পোর্টের মেশিন, দুটি সিপিইউ, দুটি মনিটর, একটি ল্যাপটপ, তিনটি কিবোর্ড, একটি প্রিন্টার, একটি হার্ডডিস্ক, একটি মডেম, একটি টিপি লিংকের রাউটার, একটি আইপিএস, একটি ব্যাটারি বোল্ড, পাঁচটি মালটি কেবল, পাঁচটি কম্পিউটার সাউন্ড বক্স, ৩১টি মেশিনের এন্টিনার, ১৬৭টি টেলিটক সিমকার্ড, ৩৫৫টি রবি সিমকার্ড, ৩০টি এয়ারটেল সিমকার্ড, পাঁচটি গ্রামীণ সিমকার্ড, দুটি বাংলালিংক সিমকার্ড, ২৫টি ইন্টারনেট পোর্ট, ১৫টি ক্রেটিড কার্ড, ১৬টি বিভিন্ন ব্যাংকের চেক বই ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গুলিভর্তি পিস্তলসহ দুই অপরাধী গ্রেফতার : রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকা থেকে গুলি ও বিদেশী আগ্নেয়াস্ত্রসহ দুজনকে আটক করেছে র‌্যাব। এরা হচ্ছে- মোঃ আমজাদ হোসেন বাবু (৩৩) ও মোঃ হায়দার হোসেন ওরফে উজ্জল (৩৮)। র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর রুম্মান মাহমুদ জানান, বুধবার রাতে দক্ষিণখানের আশকোনা মেডিক্যাল রোড উচ্চারটেক ১২৩ নম্বর গোল ইসলামের বাড়ির দ্বিতীয় তলার পূর্ব পাশের তিন নম্বর কক্ষ থেকে ওই দু’জনকে আটক করা হয়। তিনি আরও জানান, এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি খালি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: