১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নওগাঁর মান্দায় জমি নিয়ে সংঘর্ষ॥ নারীসহ উভয়পক্ষে ১৮ জন আহত


নিজস্ব সংবাদদাতা নওগাঁ ॥ নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে সৃষ্ট সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ১৮ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার বারিল্যা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রামের ওমর আলীর সঙ্গে দুই একর ৮২ শতক জমি নিয়ে রমজান আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে তাদের মধ্যে একাধিক মামলা চলমান রয়েছে। এ অবস্থায় ওমর আলী বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সার্ভেয়ার ও লোকজন নিয়ে বিবাদমান ওই জমির পরিমাপ শুরু করে। সংবাদ পেয়ে অপরপক্ষ রমজান আলী সংঘবদ্ধ হয়ে তাদের ওপর হামলা চালায়।

এনিয়ে উভয়পক্ষের দফায় দফায় সংঘর্ষে নাজিম উদ্দিন (৪৫), জাহাঙ্গীর আলম (৩৬), শুকুর আলী (২৮), আমির উদ্দিন (৫০), জাইদুল ইসলাম (৩০), কহিনুর বিবি (২৮), সাইফুল ইসলাম (৩৫), আবুল কালাম (৪৫), জাইদুর রহমান (৪০), রজমান আলী (৫৫), বেলো বিবি (৪০), রিপা আক্তার (২০), আ্ব্দুল কাইয়ুম (৫০), ইউসুফ আলী (৩৫), কাসেম সরকার (৫২) ও ওমর আলী সরকার (৪৫) আহত হন।

থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: