১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কক্সবাজারে দুই শিশুর প্রাণ গেছে পরকীয়ায়


স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়ায় বিরিয়ানি খেয়ে মা-মেয়েসহ তিনজন অসুস্থ, পরবর্তীতে দুই শিশু মেয়ের মৃত্যুর ঘটনার দুই সপ্তাহ পর নিহত শিশুদ্বয়ের মা ইয়াছমিন আক্তার বুলবুল স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন। এক নারীর পরকীয়ায় জড়িয়ে মা-মেয়ে তিনজনকে হত্যার পরিকল্পনার অভিযোগে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সুস্থ হয়ে ওঠা স্ত্রী স্বামীর বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। আদালত অভিযোগ আমলে নিয়ে মঙ্গলবার ওসিকে নিয়মিত মামলা নথিভুক্ত করার নির্দেশ দিয়েছে।

বাদী ইয়াছমিন আক্তার দাবি করেছেন, স্বামী মিজানুল হক পরকীয়া প্রেমে আসক্ত হয়ে প্রেমিকাকে বিয়ে করতে পরিকল্পিতভাবে বিরিয়ানির প্যাকেটে বিষ মিশিয়ে দেয়। ওই বিরিয়ানি বাদী ও তার দুই শিশু মেয়ে খাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে দুই শিশুর মৃত্যু ঘটে। জানা গেছে, চকরিয়া ডুলাহাজারা পশ্চিম মাইজপাড়ার মোজাম্মেল হকের মেয়ে ইয়াসমিন আক্তারের সঙ্গে ২০০৪ সালে বিয়ে হয় পেকুয়া সদর পূর্বমেহেরনামা বাঘগুজারার মিজানুল হকের।

বাগেরহাটে ডাকাতের হাতে বৃদ্ধা খুন

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের গোপালপুর গ্রামে বুধবার ভোররাতে প্রিয়বালা মিস্ত্রী নামে এক বৃদ্ধাকে ডাকাতরা খুন করেছে। পঁচাত্তর বছর বয়সী প্রিয়বালাকে খুন করে ডাকাত দল ঘরের মালামাল ও টাকাকড়ি লুটে নিয়ে চলে যায়। বুধবার বিকেলে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহতের নাতি অঞ্জন মিস্ত্রী জানান, গোপালপুর গ্রামের মৃত অমূল্য বালা মিস্ত্রীর সহধর্মিণী প্রিয়বালা মিস্ত্রী তার দুই মেয়ের অঞ্জু ও মঞ্জুর বিয়ের পর বাড়িতে একা থাকতেন।

সোনারগাঁয়ে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ থেকে জানান, সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামে পারিবারিক কলহের জের ধরে রোজিনা আক্তার (৩০) নামে এক গৃহবধূকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশের ধারণা, মঙ্গলবার রাতের কোন এক সময়ে ওই গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী সোহেল। বুধবার সকালে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

জনতা ব্যাংকের অপহৃত নারী কর্মকর্তা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৮ অক্টোবর ॥ রানীশংকৈল উপজেলার জনতা ব্যাংক শাখার সহকারী এক্সিকিউটিভ (টেলর) পারুল আক্তারকে অপহরণের তিন ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে আটক করেছে। এরা হলো পীরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের আমজাদ আলী, রানীশংকৈল উপজেলার পদমপুর গ্রামের আজিজুল ও নয়নপুর গ্রামের আমিনুল ইসলাম। মঙ্গলবার রাত ৯টায় পীরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের মাইনুদ্দিনের ছেলে আমজাদ আলীর বাড়ি থেকে পারুলকে উদ্ধার করা হয় বলে জানান রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সিরাজ উদ্দিন।

ব্লগার অনন্ত হত্যা ॥ ইদ্রিছ আলী জামিনে মুক্ত

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মুক্তমনা লেখক ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেফতার ফটোসাংবাদিক ইদ্রিছ আলী ১৪৩ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা শুনানি শেষে জামিন মঞ্জুর করলে সন্ধ্যা সাড়ে ৫টায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি পান। ইদ্রিছ দৈনিক সংবাদের ফ্রিল্যান্স ও স্থানীয় দৈনিক সবুজ সিলেটের নিজস্ব আলোকচিত্রী। এর আগে গত ৭ জুন এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তাকে গ্রেফতার করে। ৮ জুন তাকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ড মঞ্জুর হওয়ার পর তাকে ঢাকার সিআইডির সদর দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে তার কাছ থেকে কোন তথ্য পাওয়া যায়নি।