১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

পটিয়ায় স্বামীর শেষ কৃত্যানুষ্ঠানের পর স্ত্রীরও আত্মহত্যা


নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ২৮ অক্টোবর ॥ স্বামীর রহস্যজনক মৃত্যু হওয়ায় বুধবার ভোরে চট্টগ্রামের পটিয়ায় মনীষা চন্দ (২২) নামের এক নববধূর আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। মনিষার স্বামী নিরুপম চন্দ (২৮) মঙ্গলবার রাতে রহস্যজনক কারণে মারা যান। নিরুপম উপজেলার হাইদগাঁও গ্রামের চন্দপাড়ার নিবাসী মৃত বাদল চন্দের পুত্র। স্বামীর রহস্যজনক মৃত্যুর পর ভোরে নববধূ আত্মহত্যার ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, উপজেলার হাইদগাঁও গ্রামের মৃত বাদল চন্দের পুত্র নিরুপম চন্দ গত পাঁচ মাস পূর্বে সাতকানিয়া উপজেলার বাজালিয়া গ্রামের মনিষাকে বিয়ে করে। মনিষা বর্তমানে অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে নিরুপম স্ত্রীকে নিয়ে চট্টগ্রাম শহরে ভাড়া বাসায় থাকত। নগরীর জুবলি রোড এলাকায় নিরুপমের একটি দোকান রয়েছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরুপম তার স্ত্রীকে নিয়ে গ্রামেরবাড়ি হাইদগাঁওয়ে বেড়াতে আসে। মঙ্গলবার নিরুপম তার স্ত্রীকে নিয়ে পুনরায় চট্টগ্রাম শহরের ভাড়া বাসায় ফিরে গেলেও রহস্যজনক কারণে সেখানে আত্মহত্যা করে। তার লাশ রাতে বাড়িতে এনে শেষকৃত্যানুষ্ঠান করা হয়। স্বামীর শেষ কৃত্যানুষ্ঠানের পর বুধবার ভোরে মনিষাও আত্মহত্যা করেছে।

বিদেশী হত্যাকা-ে বিএনপি-জামায়াত জড়িত ॥ মোজাম্মেল হক

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৮ অক্টোবর ॥ যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলন করা হবে না, সেসব প্রতিষ্ঠান পুড়িয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

মন্ত্রী বুধবার সকালে ঠাকুরগাঁও জেলা মুক্তিযোদ্ধাদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এ কথা বলেন। এসময় তিনি মন্তব্য করেন, বিদেশীরা ক্ষমতায় বসিয়ে দেবে বলে বিএনপি দিবাস্বপ্ন দেখছে। বাংলাদেশে যেসব বিদেশী নাগরিককে হত্যা করা হয়েছে এসব হত্যাকা-ের সাথে বিএনপি-জামায়াত জড়িত।

সাতক্ষীরায় বিদ্যুত দেয়ার নামে অর্থ আত্মসাত

সংবাদ সম্মেলনে দাবি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার দেবহাটা উপজেলার রতেœশ্বরপুর পাঁচপোতা গ্রামে বিদ্যুত সংযোগ প্রদানের নামে ছয় লক্ষাধিক টাকা অর্থ বাণিজ্য করার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে গ্রামবাসীর পক্ষে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এ অভিযোগ তুলে ধরে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

নওগাঁয় খাবার খেয়ে ৯ শিক্ষার্থী হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৮ অক্টোবর ॥ সদর উপজেলার শৈলগাছি ইউনিয়নের মোকরামপুর সিদ্দিকীয়া দারুল উলুম হাফেজিয়া এতিমখানা মাদ্রাসায় খাবারে বিষক্রিয়ায় ৯ শিক্ষার্থী অসুস্থ হলে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় এই ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আরও তিন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। হাসপাতালে ভর্তি শিক্ষার্থীরা হলো, এরশাদুল, মাসুম, সোহরাব হোসেন, মোঃ আকাশ, আব্দুল্লাহ, মিথন, অনিক, জাকারিয়া হোসেন ও সাব্বির হোসেন।

সিদ্ধিরগঞ্জে যুবলীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৮ অক্টোবর ॥ যুবলীগ নেতা তোফায়েল হোসেনের ওপর হামলার ঘটনায় সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের ভাতিজা নাসিক কাউন্সিলর বাদলকে প্রধান আসামি ও নূর হোসেনের দু’ ভাইসহ ১৯ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। আহত তোফায়েলের বোন মেরিনা আক্তার বাদী হয়ে বুধবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ছাড়া এ মামলায় আরও অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করা হয়েছে।