২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ব্যক্তিগতভাবে কেউ কাউকে হত্যা করলে দায় নেবে না বিএনপি-নজরুল


স্টাফ রিপোর্টার ॥ দলের কেউ ব্যক্তিগতভাবে কাউকে হত্যা করলে বিএনপি তার দায় নেবে না বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বুধবার বিকেলে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কৃষক দল আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নজরুল ইসলাম খান বলেন, অন্যায়ভাবে বিএনপি নেতাকর্মীদের হত্যা মামলায় জড়িয়ে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হলে বিএনপি তা প্রতিহত করবে। তিনি বলেন, দুই বিদেশি হত্যার ঘটনা নিয়ে সরকারের মন্ত্রী-এমপিদের বক্তব্য হাস্যকর। আর এ হত্যার সঙ্গে বিএনপিকে জড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন তাতে সুষ্ঠু তদন্ত ও বিচারকে প্রভাবিত করবে।

সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, দুই বিদেশি হত্যার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করার জন্য আগেও বিএনপি তদন্তের দাবি করেছিল। আবারও বিএনপির পক্ষ থেকে আমি দাবি করছি, শুধু দুই বিদেশি হত্যাই নয়, বিএনপির নেতাকর্মীদের হত্যার সঙ্গেও যারা জড়িত তাদেরও সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুঁজে বের করে বিচার করুন। দলের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আন্দোলন ব্যতিত দেশের চলমান হিংসা, খুন ও গুম বন্ধ হবে না। তাই খুব শিঘ্রই খালেদা জিয়ার নেতৃত্বে রাজপথের আন্দোলনে নামতে হবে।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, শামীমুর রহমান শামীমসেহ প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: