২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ইমরান সরকারকে হত্যার হুমকিদাতা গ্রেফতার


স্টাফ রিপোর্টার ॥ গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডাঃ ইমরান এইচ সরকারকে হত্যার হুমকিদাতা সোহেল মিয়াকে (২১) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার কাছ থেকে ৩টি মোবাইল, ২টি কম্পিউটার, সিমকার্ড ও একটি বেসরকারী ব্যাংকের চেকবই উদ্ধার করা হয়েছে। সোহেল ছাত্রশিবিরের কর্মী বলে প্রাথমিকভাবে জানা গেছে। বাংলাদেশে ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের স্বপ্ন দেখেন সোহেল। ডাঃ ইমরান এইচ সরকার বাংলাদেশে ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের ক্ষেত্রে বড় বাধা বলে মনে করে গ্রেফতারকৃত আসামি।

গত ১৭ অক্টোবর ইমরান এইচ সরকারকে ফেসবুকে হুমকি দেয়া হয়। হুমকির বার্তা দেয়া হয় ইরাক ও সিরিয়াভিত্তিক জঙ্গী সংগঠন ইসলামিক স্ট্যাটের আদলে গঠিত আরাফ আল ইসলাম-বাংলাদেশ নামের একটি ওয়েবসাইট থেকে।

সিআইডির সংঘবদ্ধ অপরাধ নিয়ন্ত্রণ বিভাগের বিশেষ পুলিশ সুপার মীর্জা আবদুল্লাহেল বাকী সিআইডি দফতরে এক সংবাদ সম্মেলনে জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় হুমকিদাতাকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানাধীন টিএ্যান্ডটি সড়কের একে কম্পিউটার এ্যান্ড ডিজিটাল স্টুডিও থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল হুমকি দেয়ার বিষয়টি স্বীকার করেছে। হুমকি দেয়ার পর সোহেল ওয়েবসাইটটির পাসওয়ার্ড বন্ধ করে দেয়। সোহেলের পিতার নাম আব্দুস সামাদ। মাতা রেনুয়ারা বেগম। বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানাধীন চরজিথর গ্রামে।

সম্পর্কিত:
পাতা থেকে: