২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা ও তারেকের নির্দেশেই লন্ডনে শামসুদ্দিন চৌধুরীর ওপর হামলা


স্টাফ রিপোর্টার ॥ লন্ডনে বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার ঘটনায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তার ছেলে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান জড়িত বলে অভিযোগ করেছেন বিচারপতি শামসুদ্দিনের মেয়ে ব্যারিস্টার নাদিয়া চৌধুরী। তিনি বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশেই এই হামলা হয়েছে। সোমবার পূর্ব লন্ডনের মন্টিফিউরি সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ব্যারিস্টার নাদিয়া।

গত ২১ অক্টোবর সন্ধ্যায় লন্ডনের বেথনাল গ্রিন এলাকায় হামলার শিকার হন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী। নাদিয়াও সে সময় তার সঙ্গে ছিলেন। হামলার শিকার হওয়ার পর ফেসবুকে এক স্ট্যাটাসেও নাদিয়া লিখেছিলেন, ‘বিএনপির লোকেরাই’ তার বাবার ওপর হামলা করেছে বলে তার ধারণা। সোমবারের সংবাদ সম্মেলনে আটজন আইনজীবীকে সঙ্গে নিয়ে লিখিত বক্তব্য পড়ে শোনানোর পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন নাদিয়া। তবে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন না।

নাদিয়া বলেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য মরিয়া বিএনপি-জামায়াত জোট এখন ‘বিদেশী ও ব্লগারদের হত্যার মতো’ কৌশল নিয়েছে। বিশ্বকে তারা বিশ্বাস করাতে চাইছে যে, বাংলাদেশে আইএস আছে, যদিও বাস্তব সত্য হলো, এসব সন্ত্রাসী কর্মকা-ের জন্য বিএনপি-জামায়াত জোটই দায়ী। লন্ডনের রাস্তায় আমার বাবার ওপর হামলার জন্যও তারাই দায়ী।

সম্পর্কিত:
পাতা থেকে: