২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা কমিটির সভা অনুষ্ঠিত


ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ তৃণমূল থেকে সর্বস্তরের মানুষের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের বিভিন্ন সমস্যা সমাধানে করার লক্ষ্যে মঙ্গলবার জেলা স্বাস্থ্যসেবা কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে সিভিল সার্জন সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি, পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বিএমএর সভাপতি ডা: আবু মো: খয়রুল কবির, শিশু বিশেষজ্ঞ ডা: শাহজাহান নেওয়াজ, গাইনী কনসালটেন্ট ডা: নাসিমা বেগম, সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক প্রমুখ।

বক্তাগন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ডাক্তার সংকটের কথা তুলে ধরেন এবং দ্রুত এই সমস্যার দাবি জানান। এছাড়া জেলায় যেসব ক্লিনিকগুলোর লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে গেছে খুব শীঘ্রই এসব লাইসেন্স নবায়ন করা না হলে ক্লিনিকগুলো বন্ধের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভা শেষে রমেশ চন্দ্র সেন এমপি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ২৫০ শয্যা বিশিষ্ট নির্মিত বিল্ডিংয়ের নির্মাণ কাজ ও হাসপাতালের ভিতরে বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং রোগীদের সাথে কথা বলেন ।

সম্পর্কিত:
পাতা থেকে: