মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৬ আগস্ট ২০১৭, ১ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মানিক চৌধুরীর উপর হামলা হয়েছে খালেদা-তারেকের নির্দেশেই

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৫, ১১:২৭ এ. এম.
মানিক চৌধুরীর উপর হামলা হয়েছে খালেদা-তারেকের নির্দেশেই

অনলাইন রির্পোটার ॥ খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশেই লন্ডনে সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককের উপর হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তার মেয়ে ব্যারিস্টার নাদিয়া চৌধুরী।

গতকাল সোমবার (২৬ অক্টোবর) স্থানীয় সময় বিকেলে পূর্ব লন্ডনের মন্টিফিউরী সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

গত ২১ ‍ অক্টোবর পূর্ব লন্ডনে দুর্গা পূজামণ্ডপ থেকে বের হয়ে যাওয়ার সময় মানিক চৌধুরীর উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় বাবার সঙ্গে ছিলেন নাদিয়া নিজেও।

সংবাদ সম্মেলনে পঠিত ইংরেজি বক্তব্যের শুরুতেই মহাত্মা গান্ধীর মন্তব্য ‘ফিয়ারলেসনেস ইজ দ্য ফার্স্ট রেক্যুইজিট অব স্পিরিচ্যুয়ালিটি, কাওয়ার্ড কেন নেভার বি মরাল’ উদ্ধৃত করে নাদিয়া বলেন, ‘ইয়েস, ফিয়ারলেসনেস ইজ মাই ফাদার অ্যান্ড দিজ কাওয়ার্ড আর খালেদা অ্যান্ড তারেক’।

নাদিয়া বলেন, ২০১২ সালে আমার বাবার উপর সংঘটিত হামলার সঙ্গে জড়িত হিসেবে যাদের চিহ্নিত করা হয়েছিলো তারা ছিলো বিএনপি’র লোক। এবারের হামলার সঙ্গেও জড়িত ওই গোষ্ঠীই।

নাদিয়া বলেন, আমার বাবা সেই ব্যক্তি, যিনি হাইকোর্টের একজন বিচারক হিসেবে তার একটি রায়ে জিয়াউর রহমানকে ঠান্ডা মাথার খুনি বলার সাহস দেখিয়েছিলেন।

সাংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ব্যারিষ্টার ডাল্টন তালুকদার, ব্যারিষ্টার মহিউদ্দিন আহমদ, ব্যারিষ্টার আলমগীর রহমান, ব্যারিষ্টার ফজলুল হক, ব্যারিষ্টার স্বপন মজুমদার, ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিল্টন, ব্যারিষ্টার কাজী শামসুল হাসান শুভ, ব্যারিষ্টার মনিরুল ইসলাম মঞ্জু ও ব্যারিষ্টার সঞ্জয় কুমার রায় প্রমুখ।

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৫, ১১:২৭ এ. এম.

২৭/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: