মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঘাড় মটকে ভাইকে হত্যা ॥ যৌতুকের জন্য স্ত্রী

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ গফরগাঁওয়ে ঘাড় মটকে বড়ভাইকে হত্যা করেছে ছোটভাই। কচুয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেছে স্বামী। এছাড়া পুলিশ বিভিন্ন স্থানে উদ্ধার করেছে তিন লাশ। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

গফরগাঁও ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে আনোয়ার হোসেন সেলিম (৬০) নামে স্কুলশিক্ষক গলা টিপে ও ঘাড় মটকে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটে সোমবার সকাল ৯টার দিকে উপজেলার চরআলগী ইউনিয়নের চরকামারিয়া ভাটিপাড়া গ্রামে।

কচুয়া, চাঁদপুর ॥ যৌতুকের জন্যে গৃহবধূ পান্না বেগমকে (৩০) নির্যাতন করে হত্যা করা হয়েছে। উপজেলার কড়ইয়া ইউনিয়নের বাসাবাড়িয়া গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বুলবুল রাজ (২১) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার বীরহাটাব এলাকা থেকে মৃতদেহ উদ্ধার করে।

নেত্রকোনা ॥ কলমাকান্দায় নিখোঁজের ছয় দিনের মাথার মস্তক বিচ্ছিন্ন অবস্থায় এক যুবকের বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে উপজেলা সদরের পশ্চিম বাজারের ড্রেনপাড় এলাকার ফজর আলীকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় নিপা আক্তার (৩৫) নামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে পুলিশ হিরাঝিল আবাসিক এলাকা থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৫

২৭/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: