১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

এমপির গুলিতে আহত ২৪ দিন পর বাড়ি ফিরেছে সৌরভ ॥ প্রধানমন্ত্রীর সহায়তা কামনা


স্টাফ রিপোর্টার, রংপুর ॥ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে দীর্ঘ ২৪ দিন চিকিৎসা শেষে গাইবান্ধার সুন্দরগঞ্জের এমপির গুলিতে আহত শাহাদাত হোসেন সৌরভ কড়া পুলিশী প্রহরায় সোমবার বাড়ি ফিরেছে। এর আগে হাসপাতালে সৌরভ নিজে তার বাবা সাজু মিয়া, মা সেলিনা বেগম সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রী, সরকার, পুলিশ প্রশাসন, চিকিৎসক এবং মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সঙ্গে তারা তাদের অজানা আশঙ্কার কথা প্রকাশ করে বলেন, ভবিষ্যতে এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের লোকজন যে কোন সময় তাদের পরিবারের সদস্যদের ক্ষতি করতে পারে। এ জন্য তারা পুলিশ প্রশাসনের সহযোগিতা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আর্থিক সহায়তা কামনা করেছেন।

হাসপাতাল থেকে বিদায় নেয়ার আগে হাসপাতালের পরিচালক ডাঃ আবু সালেহ মোঃ বরকতউল্লাহ তার কক্ষে সৌরভের চিকিৎসক ডাঃ বাবলু কুমার সাহা, কলেজের অধ্যক্ষ ডাঃ জাকির হোসেন, স্বচীপ নেতা নুরুন্নাহার লাইজুসহ চিকিৎসকরা এক প্রেস ব্রিফিংয়ে জানান, সৌরভ এখন সম্পূর্ণ সুস্থ হয়েছে। তবে তার পরও প্রতি ১৫ দিন অন্তর তাকে হাসপাতালে নিয়ে এসে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা সেবা নিতে হবে। তিনি জানান, স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশে তার তদারকিতে সৌরভের যাবতীয় চিকিৎসা সম্পন্ন হয়েছে সরকারী খরচে। এরপর বেলা ঠিক ১১টা ৫৫ মিনিটে পুলিশের একটি পিকআপ ভ্যানে তাদের নিয়ে যাওয়া হয় সুন্দরগঞ্জে।

সৌরভের বাবা সাজু মিয়া জানান, সরকারীভাবে চিকিৎসা সেবা দেয়া হলেও রংপুরে আসা যাওয়া আর অন্যসব খরচসহ প্রায় ৫৩ হাজার টাকা খরচ হয়েছে। এ টাকা তিনি বিভিন্নজনের কাছ থেকে ঋণ নিয়েছেন। এ জন্য তিনি প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেন। সৌরভের মা সেলিনা বেগম জানান, আমরা তো টেলিভিশনে প্রতিদিনই দেখি আমাদের প্রধানমন্ত্রী গরিব মানুষের জন্য কত রকম সাহায্য সহযোগিতা করেন। কিন্তু আমাদের বেলায় আমরা পাব না কেন?

সম্পর্কিত:
পাতা থেকে: