মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ডিএসইতে দরবৃদ্ধির শীর্ষে প্যারামাউন্ট টেক্সটাইল

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ সোমবার লেনদেন শেষে দেশের প্রধান ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সবচেয়ে বেশি দর বেড়েছে প্যারামাউন্ট টেক্সটাইল ইন্ডাস্ট্রিজের। দিনশেষে কোম্পানিটির দর বেড়েছে ১১.৩০ শতাংশ। রবিবারের সমাপনী মূল্যের (ক্লোজিং প্রাইস) সঙ্গে সোমবারের সমাপনী মূল্যের পার্থক্য হিসাবে কোম্পানিটির শেয়ারের এ দর বৃদ্ধি হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রবিবার প্যারামাউন্ট টেক্সটাইল ইন্ডাস্ট্রিজের সমাপনী মূল্য ছিল ১৬.৮ টাকা। সোমবার দিনশেষে কোম্পানিটির শেয়ারের সমাপনী মূল্য গিয়ে দাঁড়িয়েছে ১৮.৭ টাকায়। দিনের মধ্যে কোম্পানিটির শেয়ারের দরসীমা ছিল ১৮ টাকা থেকে ১৯.১ টাকা।

দর বৃদ্ধির শীর্ষে থাকা অপর ইস্যুগুলোর মধ্যে তৃতীয় আইসিবি মিউচুয়াল ফান্ডের ৮.৭৩ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৮.৪৬ শতাংশ, দেশ গার্মেন্টসের ৮.১৫ শতাংশ, এল আর গ্লোবাল ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ৬.৮৯ শতাংশ, গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ডের ৬.৫২ শতাংশ, শাহজিবাজার পাওয়ারের ৪.৯৫ শতাংশ, অলটেক্স ইন্ডাস্ট্রিজের ৪.৭৩ শতাংশ, হাক্কানী পাল্পের ৪.৭১ শতাংশ ও মেঘনা পেট্রোলিয়ামের ৪.৫৯ শতাংশ দর বেড়েছে। দরবৃদ্ধির এ তালিকায় ‘জেড’ ক্যাটাগরিভুক্ত কোম্পানিগুলোকে বিবেচনায় নেওয়া হয়নি।

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৫

২৬/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: