২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যুবলীগ নেতাসহ ছয় খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ মাগুরায় দুই যুবক, নোয়াখালীতে যুবলীগ নেতা, পার্বতীপুরে ব্যবসায়ী খুন হয়েছেন। এছাড়া সাভারে দোকান কর্মচারী খুন ও তিন লাশ, চুয়াডাঙ্গায় কৃষক খুন ও যুবতীর লাশ, কলাপাড়ায় বৃদ্ধ, ঝিনাইদহে এক ব্যক্তি, নারায়ণগঞ্জে ছাত্র, সিরাজগঞ্জে যুবক এবং সৈয়দপুরে ছাত্রের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মাগুরা ॥ পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছে। তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে শালিখা উপজেলার গঙ্গারামপুর গ্রামে আবর লস্কর (৩৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আরব আলী গঙ্গারামপুর গ্রামের ওয়াজেদ লস্করের ছেলে। এদিকে সদর উপজেলার আমুড়িয়া গ্রামে শনিবার গভীর রাতে সাইফার বিশ্বাস নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সাইফার বিশ্বাস আমুড়িয় গ্রামের আমজাদ বিশ্বাসের ছেলে।

পুলিশ জানায়, আমুড়িয়া গ্রামে শনিবার গভীর রাতে সাইফার বিশ্বাস নামে এক যুবক মাছ ধরতে আসবা বিলে যাওয়ার সময় প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে। ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নোয়াখালী ॥ চাটখিল উপজেলায় আক্তার হোসেন স্বপন নামের এক যুবলীগ নেতাকে ঘুমের মধ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে উপজেলার ছয়ানী টগবা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত আক্তার হোসেন স্বপন ওই গ্রামের সিদ্দিক উল্ল্যার ছেলে। তিনি চাটখিল পৌরসভা যুবলীগের সদস্য ছিলেন বলে জানা যায়।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, রবিবার সকালে ৪-৫ জনের একদল দুর্বৃত্ত অস্ত্র নিয়ে স্বপনের বাড়িতে অতর্কিতে হামলা চালায়। এ সময় তারা ঘরে ঢুকে ঘুমানো অবস্থায় যুবলীগ নেতা স্বপনকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন স্বপনকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পার্বতীপুর ॥ শহরের রোস্তমনগর মহল্লায় স্ত্রীর পরকীয়ায় বিশিষ্ট মুদি ব্যবসায়ী আবু সালাম মোল্লা (৫০) খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার ভোরে। এ ঘটনায় স্ত্রী ফাহমিনা বেগম (৪০), প্রেমিক মানিক চন্দ্র (৩৫) ও ছেলে আব্দুল্লাহ আল ফারুক জয়কে (২০) পুলিশ আটক করেছে। সূত্রমতে, আবু সালাম ভোরে ঘুম থেকে উঠে মসজিদে ফজরের নামাজ পড়ে বাড়ি ফিরেন। আনুমানিক ভোর ৬টায় পরিবারের সদস্যরা তাকে নিজ শয়ন কক্ষে গলায় রশিবাঁধা অবস্থায় মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সাভার ॥ মডেল থানাধীন ‘জোরপুল’ এলাকায় দুর্বৃত্তদের হাতে এক দোকান কর্মচারী খুন হয়েছে। এ সময় দুর্বৃত্তরা দোকানে থাকা নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালমাল লুট করে নিয়ে যায়। নিহতের নাম আরিফ (১৫)।

সে ফরিদপুরের বোয়ালমারী থানার চতুল গ্রামের বাদশা সিকদারের পুত্র। এ দিন সকালে ধামরাই থানাধীন যাদবপুর এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে শনিবার সাভার ও আশুলিয়া থেকে এক পুরুষ ও এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা ॥ দামুড়হুদা উপজেলার জয়রামপুরে জমিজমা সংক্রান্ত কলহের জের ধরে প্রতিবেশীর দায়ের কোপে এক কৃষক নিহত হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে ঘটনাটি ঘটে। পুলিশ ও গ্রামবাসী জানান, উপজেলার জয়রামপুর স্টেশনপাড়ার ফজলেম মালিতার (৪৫) সঙ্গে জমিজমা নিয়ে প্রতিবেশী ফরজন জোয়ার্দ্দারের (৫৫) বিরোধ চলে আসছিল। শনিবার সকালে ফরজনের ঘরের জানালার সঙ্গে গরু বাঁধলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফজলেম ধারালো অস্ত্র দিয়ে কোপালে ঘটনাস্থলেই ফরজনের মৃত্যু হয়।

অপরদিকে শহরের রেলপাড়া সংলগ্ন মাঠের মেহগনি বাগান থেকে অজ্ঞাত (২৫) এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে সদর থানায় নিয়ে আসে।

কলাপাড়া ॥ লেমুপাড়া গ্রামের বৃদ্ধ শাহআলমের (৮০) লাশ একটি মাছের ঘের থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি হাঁস তাড়াতে গিয়ে পা পিছলে পানিতে পড়ে ডুবে মারা যায় শাহআলম।

ঝিনাইদহ ॥ কাশিমপুর গ্রাম থেকে আব্দুল আজিজ (৪০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে কাশিমপুর গ্রামের একটি কাঁঠাল বাগান থেকে পুলিশ তার মৃতদেহটি উদ্ধার করে।

নারায়ণগঞ্জ ॥ ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে শুুক্রবার রাতে প্রতিমা বিসর্জনের সময় নিখোঁজ হওয়া পলক চক্রবর্তী (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার সকাল দশটায় ফতুল্লার বালুরঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ ॥ বস্তাবন্দী অবস্থায় এক অজ্ঞাত (২৭) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের নলকায় আজিজ ফিলিং স্টেশনের সন্নিকটে এ লাশ পাওয়া যায়।

নীলফামারী ॥ রাকিব নামের পঞ্চম শ্রেণীর এক ছাত্র আত্মহত্যা করেছে। শনিবার বিকেলে নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের পশারীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রাকিব ওই গ্রামের এমদাদুল হকের ছেলে ও স্থনীয় ডাঙ্গাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।