মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ জুন ২০১৭, ১১ আষাঢ় ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নীলফামারীতে গণমাধ্যম কর্মীদের নিয়ে মতবিনময় সভা

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৫, ০৩:৩৬ পি. এম.
নীলফামারীতে গণমাধ্যম কর্মীদের নিয়ে মতবিনময় সভা

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ এসেছে তথ্য নীতি,তথ্য দিতে নেই ভীতি এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী জেলা পর্যায় বিভিন্ন দৈনিক পত্রিকা ও বিভিন্ন টিভি চ্যানেলের ৬০জন সাংবাদিকদের অংশগ্রহনে জনগণের তথ্য অধিকার নিশ্চিত করার লক্ষ্যে তথ্য অধিকার আইন ও নৈতিকতা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের সহযোগীতায় ও জেলা তথ্য অফিসের আয়োজনে আজ রবিবার সকাল ১১ টা থেকে দুপুর পর্যন্ত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মুজিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশানক এ্যাডঃ মমতাজুল হক। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান ও জেলা কৃষি বিভাগের প্রশিক্ষন কর্মকর্তা আফতাব আহমেদ।

জেলা তথ্য অফিসার মোজাম্মেল হকের সঞ্চালনায় তথ্য অধিকার বিষয়ে ধারনা প্রদান করেন তথ্য অধিকার আইনের প্রশিক্ষনপ্রাপ্ত সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববি, আরডিআরএসেরে উর্ধ্বতন সামাজিক উন্নয়ন কর্মকর্তা আনন্দ কুমার পাল।

এ ছাড়া অংশ গ্রহন সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন আমিনুল হক, মোজাহিদ বিন খয়রাত,মীর মাহমুদুল হাসান আস্তাক,শীষ রহমান, সাকির হোসেন বাদল, ইসরাত জাহান পল্লবী প্রমুখ।

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৫, ০৩:৩৬ পি. এম.

২৫/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: