মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে আর্সেনাল

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৫
ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে আর্সেনাল

অনলাইন ডেস্ক ॥ এভারটনকে ২-১ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে উঠলো আর্সেনাল। দলের এ জয়ে একটি করে গোল করেন অলিভার জিরুদ ও লরা কোসিয়েলনি। এভারটনের হয়ে একমাত্র গোলটি করেন রস ব্র্যাকলি।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে দুই ফ্রেঞ্চম্যানের দুই মিনিটের ব্যবধানে গোলেই জয় পায় গানাররা। তবে বিরতির নির্ধারিত সময়ের এক মিনিট আগে ব্যবধান কমায় সফরকারীরা।

এদিন ম্যাচের ৩৬ মিনিটে মেসুত ওজিলের সহায়তায় দারুণ একটি হেডের মাধ্যমে দলের লিড এনে দেন জিরুদ। আর দুই মিনিট পরেই সান্তি কাজোরলার অ্যাসিস্ট থেকে লিড দ্বিগুন করেন কোসিয়েলনি। অবশ্য ৪৪ মিনিটে ব্র্যাকলি গোল করলে আশার আলো দেখতে থাকে এভারটন শিবির।

এদিকে বিরতির দু’দলের আরো কয়েকটি প্রচেষ্টা হলেও শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়া ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। ম্যাচের শেষ মিনিটে দশ জনের দলে পরিণত হয় এভারটন। ৬৭ মিনিটের পর ৯৪ মিনিটে সফরকারী মিডফিল্ডার গ্যারেথ ব্যারি আবারো ফাউল করলে রেফারি তাকে লাল কার্ড দেখান।

এ ম্যাচের পর ১০ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠলো আর্সেনাল। তবে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে।

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৫

২৫/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: