২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজবাড়ীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার


নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৩ অক্টোবর ॥ নিখোঁজের ৫৩ দিন পর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শিবপুর বড়াইবিল থেকে শুক্রবার দুুপুরে হারুন শেখ (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম আলাউদ্দিন শেখ। তার বাড়ি একই ইউনিয়নের মঠবাড়িতে। পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর রাত থেকে হারুন শেখ নিখোঁজ ছিল। পেশায় সে নসিমন চালক হলেও দিনে নসিমন চালাত আর রাতে বারমল্লিকা গ্রামের আবুল কাশেমের খামারে শ্রমিক হিসেবে কাজ করত। খামার মালিক কাশেমের স্ত্রীর সঙ্গে হারুনের পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকা- হয়েছে বলে পুলিশের ধারণা।

লালমনিরহাটে

যুবতীর লাশ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট থেকে জানান, শুক্রবার সকালে রতœাই নদী হতে স্বামী পরিত্যক্তা যুবতী রোকেয়া বেগম (২৩) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। রোকেয়া আদিতমারী উপজেলার সীমান্তবর্তী ভেলাবাড়ি গ্রামের নুর হোসেনের মেয়ে। সাত বছর পূর্বে একই উপজেলার টিপের বাজার গ্রামের রবিউল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়।

রূপগঞ্জে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাদিয়া আক্তার (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর যুবক

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর থেকে জানান, লক্ষ্মীপুরে শাহ আলম (৩৫) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার চন্দ্রগঞ্জের বসুদৌহিতা এলাকা থেকে শুক্রবার বিকেলে মৃতদেহটি উদ্ধার করা হয়।

শাহ আলম বসুদৌহিতা গ্রামের মুকবুল আহম্মদের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে শাহ আলম বের হয়ে যায়। রাতে সে ঘরে ফিরেনি।