২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঈদে মুক্তি পাচ্ছে চার চলচ্চিত্র


স্টাফ রিপোর্টার ॥ এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে মুক্তি পাচ্ছে বাণিজ্যিক ধারার দুটি এবং বিকল্পধারার দুটি মোট চারটি চলচ্চিত্র। চলচ্চিত্র তিনটি হলো দুই বাংলার যৌথ প্রযোজনায় বাংলাদেশের আবদুল আজিজ ও কলকাতার অশোক পাতি পরিচালিত চলচ্চিত্র ‘আশিকী’, বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজা বাবু : দ্যা পাওয়ার’ আশরাফ শিশির পরিচালিত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘গাড়িওয়ালা’ এবং শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রার্থনা’। এর মধ্যে ‘আশিকী চলচ্চিত্রটি প্রযোজনা করছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এস কে মুভিজ। বাংলাদেশের ১২০টি হলে চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। সেই সঙ্গে পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি হলেও মুক্তি পাবে চলচ্চিত্রটি। ‘আশিকী’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখা মিলবে মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়ার। ফারিয়ার সঙ্গে থাকবেন ওপার বাংলার অংকুশ হাজরা। এছাড়াও চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন রজতাভ দত্ত, সৌরভ দাস ও রেবেকা। একটি বিশেষ চরিত্রে আছেন চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী।

অন্যদিকে শাকিব খান-অপু বিশ্বাস অভিনীত এবং বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজা বাবু : দ্যা পাওয়ার’ চলচ্চিত্রটিও এই মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। এ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন, ববি, শাহনূর, সাঙ্কোপাঞ্জা, শিবা সানু এবং উজ্জ্বল। তেমনিভাবে আন্তর্জাতিকভাবে পুরস্কৃত আশরাফ শিশির পরিচালিত এবং ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘গাড়িওয়ালা‘ চলচ্চিত্রটিও মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

চলচ্চিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী, রাইসুল ইসলাম আসাদ, মাসুম আজিজ প্রমুখ। চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে। এ ছাড়া শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রার্থনা’ চলচ্চিত্রটি ছোট পর্দায় মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।