১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বান্দরবানের থানচিতে নিখোঁজ বিজিবি সদস্যের লাশ উদ্ধার

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৫, ০৪:০৮ পি. এম.

নিজস্ব সংবাদদাতা,বান্দরবান॥ বান্দরবানে থানচি উপজেলায় নৌ ডুবিতে নিখোঁজ হওয়া বিজিবি সদস্য জুয়েল রানা (২২)র লাশ শনিবার দুপুরে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

পুলিশ সূত্রে জানা গেছে,গত দুই দিন ধরে নিখোঁজ থাকার পর চট্টগ্রাম থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের উদ্ধার অভিযানে শনিবার দুপুরে বড় পাথর এলাকা থেকে বিজিবির এই সদস্যের লাশ উদ্ধার করা হয়। আরকান আর্মি বিরোধী যৌথ অভিযান শেষে ক্যাম্পে ফেরার পথে থানচির তিন্দু ইউনিয়নের বড় পাথর এলাকায় নৌকা দূর্ঘটনার শিকার হয় বিজিবির সদস্যরা।

আরো জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে ৭৫জন বিজিবি সদস্য বড়মদক থেকে সাঙ্গু নদী পথে ১৫টি বোটে থানচি সদরে ফিরছিল। ফেরার পথে তিন্দু ইউনিয়নের বড় পাথর এলাকায় তিনটি বোট বড় বড় পাথরের সাথে ধাক্কা খেয়ে তলিয়ে যায়। বিজিবির অন্য সদস্যরা তীরে উঠে প্রানে রক্ষা পেলেও থানচি ৩৩ বিজিবি সদস্য জুয়েল রানা তার অস্ত্র ও কয়েক রাউন্ডগুলিসহ তলিয়ে যায়।

বান্দরবানের থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর আলী বলেন, লাশের ময়না তদন্ত্র শেষে পরিবারের কাছে লাশ পাঠিয়ে দেবে বিজিবি।

প্রসঙ্গত, গত ২৬ আগষ্ট জেলার থানচির বড়মদক এলাকায় ১৩টি ঘোড়া নিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যদের সাথে আরকান আর্মির (এএ) গোলাগুলির ঘটনায় বিজিবি নায়েক জাকির হোসেন গুলিবিদ্ধ হয়। এরপর সরকার থানচিসহ পার্বত্য জেলার আরকান আর্মি বিরোধী বিশেষ অভিযান চালায়।

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৫, ০৪:০৮ পি. এম.

১২/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: