১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বিব্রত ‘সি আর সেভেন’

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ চতুর্দিকে শুধু মেসি আর মেসি। এমনকি পর্তুগাল ও রিয়াল মাদ্রিদ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (সি আর সেভেন) যখন খেলেন, সেখানে লিওনেল মেসি না থাকলেও ‘মেসি, মেসি’ ধ্বনি ওঠে।

এমনটিই ঘটেছে গত সোমবার ইউরো বাছাইপর্বের ম্যাচে। স্বাগতিক আলবেনিয়ার মুখোমুখি হয় পর্তুগাল। ম্যাচ শুরুর আগে পর্তুগীজরা ওয়ার্মআপ করার সময়ই বিপত্তি ঘটে। গ্যালারি থেকে আলবেনিয়ান সমর্থকরা ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে উদ্দেশ্যে করে ‘মেসি’ ‘মেসি’ সেøাগানে চারপাশ মুখরিত করে। এতে রীতিমতো উপহাসের শিকার হন তিনবারের বর্ষসেরা এ ফরোয়ার্ড। পর্তুগীজ অধিনায়ক বিষয়টি এড়িয়ে যাওয়ায় স্থানীয় দর্শকরা আরও উচ্চৈঃস্বরে মেসির নাম ধরে তাকে বিদ্রƒপ করে। এমন পরিস্থিতির মুখোমুখি হতে হবে তা মনে হয় রোনাল্ডো গুণাক্ষরেও ভাবেননি!

খেলার মাঠে মেসির সঙ্গে রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বিতা ফুটবল সমর্থকদের জন্য উপভোগ্যই বটে। তবে এবার আর্জেন্টাইন অধিনায়ক উপস্থিত না থাকলেও তার নাম শুনেই বিব্রতকর অবস্থায় পড়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা। অবশ্য, ম্যাচ জেতার মধ্য দিয়ে স্বাগতিকদের পাল্টা জবাব দেন রোনাল্ডো। তবে পর্তুগীজদের জয় পেতে বেগ পেতে হয়। ইনজুরি সময়ের অন্তিম মুহূর্তে মিডফিল্ডার মিগুয়েল ভেলোসোর গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন রোনাল্ডো-পেপে-নানিরা।

মেসি সেøাগানে রোনাল্ডো বিব্রত হলেও একটি বড় প্রাপ্তিই তার খাতায় যুক্ত হতে চলেছে। ফুটবলের পাশাপাশি ব্যবসায় মনোযোগী হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তার নামে বাজারে নতুন সুগন্ধি এসেছে। যার নাম ‘ক্রিস্টিয়ানো রোনাল্ডো লিগ্যাসি’।

নিজের টুইটার এ্যাকাউন্টে একটি বিজ্ঞাপনচিত্রের ভিডিও আপলোড করেন রোনাল্ডো। সেখানে দেখা যায়, একজন নারীর আকর্ষণ কাড়তে তিনি গলায় সুগন্ধি স্প্রে করছেন। এর আগে এ বছরের শুরুতে রোনাল্ডো ‘সি আর সেভেন’ নামে আন্ডারওয়্যার উন্মোচন করেন। এবার প্রথমবারের মতো সুগন্ধিও বাজারে ছাড়লেন। তবে পারফিউমটি কেমন সুগন্ধ ছড়াবে তা উল্লেখ করা হয়নি।

এক ঘোষণায় রোনাল্ডো বলেন, ‘ছোটবেলা থেকেই আমার এ ধরনের কিছু করার ইচ্ছা ছিল। সুগন্ধির মধ্যে নিজের নাম থাকায় আমি খুবই খুশি। যারা ক্রিস্টিয়ানোকে পছন্দ করে, তারা এটি ব্যবহার করে অন্তত আমার উপস্থিতি অনুভব করবে।’

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৫

১২/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: