১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচার

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫, ০১:৪৯ পি. এম.

নিজস্ব সংবাদদাতা,পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরকণ্ঠের পটিয়া প্রতিনিধি আবদুল হাকিম রানার বিরুদ্ধে একটি মহল পোষ্টার, লিফলেট ছাপিয়ে ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া থানার মোড়ে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচি বাংলাদেশ মানবাধিকার সংস্থা পটিয়া উপজেলার সাধারণ সম্পাদক জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক পার্টির চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক তাজুর মুল্লুক, মুক্তিযোদ্ধা যুগল সরকার, ভাসানী ন্যাপ দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সানু, দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দ, গাউছিয়া কমিটি দক্ষিণ জেলার সাবেক সাধারণ সম্পাদক শওকত আলী চৌধুরী, জাতীয় পার্টি দক্ষিণ জেলার যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম, পৌরসভার আহবায়ক জামাল উদ্দিন, পটিয়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম,সাংবাদিক এটিএম তোহা, সেলিম চৌধুরী, পৌরসভা পূজা উদযাপন পরিষদের সেক্রেটারি পুলক চৌধুরী, পৌরসভা আ’লীগ নেতা বলরাম চক্রবর্ত্তী, উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি মোহাম্মদ সোহেল। মানববন্ধন কর্মসূচি পরিচালনা করেন চট্টগ্রাম মহানগর মানবাধিকার কমিশনের সহ দপ্তর সম্পাদক আলমগীর আলম।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। তাদের লেখনির মাধ্যমে জাতি উপকৃত হয়। সমাজে বসবাস করতে গেলে মানুষের সঙ্গে মতভেদ, মত পার্থক্য, মত বিরোধ থাকতেই পারে। কিন্তু এটাকে পুঁজি করে সাংবাদিকের বিরুদ্ধে বেনামি পোষ্টার, লিফলেট ছাপিয়ে অপ্রচার সভ্য সমাজে কাম্য নয়। তা থেকে বিরত থাকতে হবে। তাছাড়া পারিবারিক বিরোধকে কেন্দ্র করে সংগঠিত ঘটনাকে পেশার সঙ্গে মিলিয়ে এক করে দেখা উচিত নয়।

সাংবাদিক রানা ও পটিয়া প্রেস ক্লাবের ভাবমূর্তি বজায় রাখতে বক্তারা সকলের প্রতি আহবান জানান।

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫, ০১:৪৯ পি. এম.

০৯/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: