মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

অধ্যাপক ডাঃ দীন মোঃ নূরুল হককে সংবর্ধনা

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ডাঃ দীন মোঃ নূরুল হককে সংবর্ধনা দিয়েছেন অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীরা। মঙ্গলবার স্বাস্থ্য অধিদফতরের এমআইএস মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দ্বিতীয় মেয়াদে নিয়োগ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন অধ্যাপক ডাঃ দীন মোঃ নূরুল হক।

অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা: এবিএম আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অধিদফতরের পরিচালক(প্রশাসন) ডাঃ মোঃ ইহতেশামুল হক চৌধুরী, পরিচালক (জনস্বাস্থ্য ইনস্টিটিউট) ডাঃ এ কে এম জাফর উল্লাহ, পরিচালক (হাসপাতাল) অধ্যাপক ডাঃ শামিউল ইসলাম, লাইন ডাইরেক্টর (এনসিডিসি) অধ্যাপক ডাঃ এ এইচ এম এনায়েত হোসেন, পরিচালক( রোগ নিয়ন্ত্রণ) অধ্যাপক ডাঃ আবুল খায়ের মোহাম্মদ শামসুজ্জামান, উপ পরিচালক (পরিকল্পনা) ডাঃ মোঃ ফারুক, উপ পরিচালক ডাঃ এবিএম মুজহারুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার ডাঃ মোঃ লোকমান হাকিম, ফারজানা ব্রাউনিয়া, মোঃ নজরুল ইমলা, মোঃ আব্দুল মালেক প্রমুখ।

সভায় মহাপরিচালক অধ্যাপক ডাঃ দীন মোঃ নূরুল হক বলেন, মানুষের ক্ষতি করে নয়, উপকারের মধ্যেই সার্থকতা রয়েছে। আমি চিকিৎসক, সমাজসেবক এবং আদর্শিক রাজনীতিতে বিশ্বাসী মানুষ হিসেবে সারাজীবন নিরলসভাবে কাজ করার চেষ্টা করেছি। সেবার মধ্যেই আনন্দ খুঁজে পাই, ভোগের মধ্যে নয়। ভাল কাজের মাধ্যমেই জীবনের বিকাশ ঘটে এবং আমি তার মূল্যায়ন করার চেষ্টা করি। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের বিদ্যমান সমস্যা সম্পর্কে আমি সচেতন আছি এবং তা পর্যায়ক্রমে সমাধানের উদ্যোগ নেয়া হচ্ছে বলে জানান মহাপরিচালক।

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

০৯/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: