মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ

সাতক্ষীরায় জনকণ্ঠের বান্ডিল চুরি হচ্ছে প্রতিমাসেই

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার পত্রিকা এজেন্ট আরিফ খানের নামে পাঠানো জনকণ্ঠ পত্রিকার মঙ্গলবারের বান্ডিল চুরি গেছে। প্রতিমাসে কমপক্ষে ২ থেকে ৩ বার জনকণ্ঠের বান্ডেল চুরির ঘটনা ঘটছে। ঢাকা থেকে মাওয়া হয়ে খুলনায় আসার পর খুলনা থেকে এই পত্রিকা আর সাতক্ষীরায় পৌঁছায় না বলে জানান আরিফ খানের প্রতিনিধি আব্দুস সবুর। বিশেষ করে কোন বিশেষ দিনের বিশেষ সংখ্যা প্রকাশের দিনই এই পত্রিকা হারিয়ে যাওয়া বা চুরির ঘটনা ঘটছে। ফলে জনকণ্ঠের পাঠকরা বঞ্চিত হচ্ছে তাদের প্রিয় পত্রিকা থেকে।

হবিগঞ্জে ছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ॥ ২ যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৮ সেপ্টেম্বর ॥ হবিগঞ্জ বি.কে.জি.সি গবঃ গালর্স হাই স্কুলের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ এবং তা ভিডিও করে ইন্টারনেটে প্রকাশ করে দেয়ায় দুই যুবককে আটক করেছে পুলিশ। এরা হলো, হবিগঞ্জ শহরের বগলাবাজার এলাকার মৃত নারায়ণ দেবের ছেলে রাজন দেব এবং উমেদনগর এলাকার মৃত মাখন মিয়ার ছেলে নুরুল আলম। মঙ্গলবার বিকেলে বগলাবাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ২৬ আগস্ট হবিগঞ্জের ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উঠিয়ে নেয় শহরতলীর কামড়াপুর এলাকার সেলিম মিয়ার ছেলে সিরাজ মিয়া। ওই দিন সিরাজ ছাত্রীটিকে ধর্ষণ করে। একই সময় ধর্ষণের ভিডিওচিত্রও তারই সহপাঠী সিরাজ, নুরুল ও রাজনের মাধ্যমে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়। রাজন ওই ভিডিওচিত্র স্থানীয়ভাবে বিভিন্ন যুবকের কাছে বিক্রি করে। ৭ সেপ্টেম্বর ভিডিওচিত্র দেখতে পান ছাত্রীটির পিতা। ওই দিনই তিনি সিরাজকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মাদকের আড্ডাখানা ‘সূর্যসেনা ক্লাব’ গুঁড়িয়ে দিয়েছে পুলিশ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলার তালতলা বাজারের মাদকের আড্ডাখানা হিসেবে চিহ্নিত করে পুলিশ ‘সূর্যসেনা ক্লাব’ গুঁড়িয়ে দিয়েছে। সোমবার রাত ৮টার দিকে পুলিশ আকস্মিক অভিযান শুরু করে। এখান থেকে উদ্ধার করা হয় ইয়াবাসহ দেশীয় অস্ত্রশস্ত্র। মাদক বিক্রির সঙ্গে জড়িত আব্দুল রাজ্জাককে ঘটনাস্থল থেকে গ্রেফতর করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, সূর্যসেনা ক্লাবে দীর্ঘদিন ধরে মাদকের আড্ডা চলছিল। সোমবার রাতের এই অভিযানে ক্লাবের ভেতর হতে তিনটি রামদা, একটি চাকু ও ১শ’ ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল রাজ্জাক সরাসরি ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত।

মাস্টার্স শেষ পর্ব (প্রাইভেট) রেজিস্ট্রেশন শুরু

জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৮ সেপ্টেম্বর ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ পর্ব প্রাইভেট রেজিস্ট্রেশন আজ বুধবার থেকে শুরু হচ্ছে এবং তা চলবে আগামী ৫ অক্টোবর পর্যন্ত। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট () (ভ) থেকে জানা যাবে।

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

০৯/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: