মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

হত্যা মামলায় পলাতক বিএনপি নেতার বাড়ি সিল ॥ মালামাল ক্রোক

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ৮ সেপ্টেম্বর ॥ ভৈরবে চাঞ্চল্যকর শিমুল হত্যামামলার প্রধান আসামি ভৈরব পৌরসভার প্যানেল মেয়র ও বিএনপি নেতা আরিফুল ইসলামের বাড়ির মালামাল ক্রোক করে বাড়িটি সিলগালা করে দিয়েছে পুলিশ। এ মামলায় তার স্ত্রী লাইলি বেগমও পলাতক রয়েছে।

মঙ্গলবার দুপুরে আদালতের নির্দেশে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার, উত্তরপাড়া আরিফুল ইসলামের বাড়িতে গিয়ে মালামাল ক্রোক ও বাড়িটি সিলগালা করে দেয়। এ সময় বাড়িটিতে কেউ ছিল না।

গেল বছরের ১৬ সেপ্টেম্বর আরিফুল ইসলামের বাড়ির কাজের মেয়ে শিমুল মারা যায়। এ ঘটনায় আরিফসহ ৭ জনকে আসামি করে নিহতের মা হাজেরা বেগম বাদী হয়ে আরিফসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা করে। মামলাটি কিশোরগঞ্জ সিআইডি তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দেয়। দীর্ঘদিন আরিফ পলাতক থাকায় আদালত এ নির্দেশ দেন।

পাবনায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৮ সেপ্টেম্বর ॥ সদর উপজেলায় শানিকদিয়ার চরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। সোমবার রাত ১০টার দিকে এ সংঘর্ষের সময় দু’পক্ষের মধ্যে গুলিবিনিময়সহ ৫টি বাড়ি ও ৪টি দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে। শানিকদিয়ার চর গ্রামে স্থানীয় আওয়ামী লীগের আসলাম গ্রুপ ও পান্না সরকার গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, হাটের ইজারাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের আসলাম গ্রুপ ও পান্না সরকার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার রাতে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। দু’পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় ২০ জন আহত হয়। আহতদের মধ্যে ১০ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বিল্লাল হোসেনকে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নীলফামারীতে শিশু ধর্ষিত ॥ মামলা করতে বাধা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ তৃতীয় শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনা ধামাচাপা দিয়ে প্রভাবশালী মহল শিশুটির ভ্যানচালক পিতাসহ পরিবারটিকে জিম্মি করে রাখায় মঙ্গলবার দুপুরে পুলিশের সহায়তায় জেলা নারী উন্নয়ন ফোরামের সদস্যরা তাদের উদ্ধার করেছে। এ ঘটনায় নীলফামারী থানায় মামলা ও শিশুটিকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের লালপাড়া গ্রামের ভ্যানচালক বশির উদ্দিনের মেয়ে গ্রামের শালহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

ঝাড়ু মিছিল

নিজস্ব সংবাদদাতা,পিরোজপুর, ৮সেপ্টেম্বর ॥ কাউখালী উপজেলা ও কলেজ ছাত্রদলের পকেট কমিটি বাতিলে দাবীতে পদবঞ্চিত নেতাকর্মীরা মঙ্গলবার সকালে কাউখালী উপজেলায় বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে। মিছিলটি কলেজ চত্বরসহ উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশের মাধ্যমে শেষ করে। সমাবেশে বক্তব্য দেন, ছাত্রদল নেতা জাহিদুর রহমান ফিরোজ, মাওলাদ হোসেন মউন, সোহেল মাহমুদ, পিন্টু, নান্টু, লাতিফুর রহমান, জয়দেব রায়, গালিব প্রমুখ।

ফিজিওথেরাপী ক্যাম্পেইন

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৮ সেপ্টেম্বর ॥ বিশ্ব ফিজিওথেরাপী দিবস উপলক্ষে ঝিনাইদহে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ঝিনাইদহ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) ফিজিওথেরাপী অনুষদের শিক্ষার্থীরা এ কর্মসূচীর আয়োজন করে। আইএইচটি প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আলোচনা সভায় ফিজিওথেরাপীর বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন কাত্তিক গোপাল বিশ্বাস, মাজহারুল ইসলাম, শিক্ষার্থী প্রিনন মাহমুদ রিফাত, আমানুল্লাহ আমান প্রমুখ।

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

০৯/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: