২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুক্তিপণের বিনিময়ে ছাড়া পেলেন ব্যাংক ম্যানেজার


নিজস্ব সংবাদদাতা, সাভার, ৮ সেপ্টেম্বর ॥ একটি বেসরকারী ব্যাংকের আশুলিয়ার ডিইপিজেড শাখার ম্যানেজারকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে দুর্বৃত্তরা। পরে তাকে গাজীপুরের চন্দ্রার একটি জঙ্গলে ফেলে দিয়ে যায়। সেখান থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। জানা গেছে, সোমবার সন্ধ্যায় ‘ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ এলাকা’ (ডিইপিজেড) শাখার প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপক আখতার-উজ্-জামান ব্যাংকের কাজ শেষে বাসায় ফেরার পথে একদল দুর্বৃত্ত তাকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি গাড়িতে বেঁধে ফেলে। এরপর তার কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর রাজধানীর উত্তরার বাসায় তার স্ত্রীর কাছে লোক পাঠিয়ে হত্যার ভয় দেখিয়ে নগদ এক লাখ টাকা ও কার্ড নিয়ে আসে। বিভিন্ন ব্যাংকের বুথ থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে আরও দেড় লাখ টাকা উত্তোলন করে নেয় দুর্বৃত্তরা।

৪ দিনেও উদ্ধার হয়নি শিশু

চকোলেট কিনে দেয়ার কথা বলে আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়াটিয়া সেজে এক বাড়িওয়ালার শিশু পুত্রকে অপহরণ করে অপহরণকারীরা। পরবর্তীতে অপহরণকারীরা ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে বিকাশের মধ্যে ১৫ হাজার টাকা প্রদানও করা হয়। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও এখনও পর্যন্ত শিশুটির কোন সন্ধান পাওয়া যায়নি।

গফরগাঁওয়ে টোক সড়ক পরিণত হয়েছে মরণফাঁদে

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ৮ সেপ্টেম্বর ॥ অসংখ্য গর্তের সৃষ্টি হয়ে খান বাহাদুর ঈসমাইল সড়ক ময়মনসিংহ থেকে টোক সড়কের ৬০ কিলোমিটার পথের সবটুকুই মরণফাঁদে পরিণত হয়েছে। স্থানীয় সংসদ ও সড়ক বিভাগের প্রকৌশলী বলছেন, যত তাড়াতাড়ি সম্ভব সড়ক মেরামতের কাজ শুরুর কথা। জানা যায়, সড়ক ও জনপথ বিভাগের যোগাযোগ ও নেটওয়ার্কের আওতায় ময়মনসিংহ থেকে গফরগাঁও-টোক পর্যন্ত খান বাহাদুর ঈসমাইল সড়ক ৬০ কিলোমিটার। ৬০ কিলোমিটার পথের সিংহভাগই এখন চলাচলের অযোগ্য হয়ে বেহাল দশায় পরিণত হয়েছে। সড়কের দু’পাশ থেকে মাটি সরে গিয়ে ও মাঝখানে অসংখ্য গর্ত সৃষ্টি হয়ে পরিণত হয়েছে মরণফাঁদে। সরেজমিন ঘুরে দেখা যায়, খান বাহাদুর ঈসমাইল সড়কের কালিবাজার, বালিপাড়া, ধলাবাজার ও গফরগাঁও পৌর এলাকার ফায়ার সার্ভিস অফিস, হাসপাতাল, ইমামবাড়ি, তেতুঁলিয়া বাজার, মোড়ল বাড়ি এলাকাসহ ৬০ কিলোমিটার রাস্তায় এখন বড় বড় গর্তের সৃষ্টি হয়ে ডোবা নালায় পরিণত হয়েছে।