মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কুমিল্লায় চেতনানাশক খাইয়ে এক পরিবারের সর্বস্ব লুট

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৮ সেপ্টেম্বর ॥ কুমিল্লায় খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে মহসিন নামের এক ব্যবসায়ীর পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় ১০জনকে নগরীর প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে নগরীর কাপ্তানবাজার এলাকার সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মহসিনের স্ত্রী রওশন আরার অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, নগরীর কাপ্তানবাজার এলাকার সর্দার বাড়ির ব্যবসায়ী মহসিনের ঘরে তার ভাই জসিমসহ উভয় পরিবারের সদস্যরা সোমবার রাতের খাবার খেয়ে পৃথক ঘরে ঘুমিয়ে পড়ে। অসুস্থদের পরিবারের স্বজনরা জানান, তাদের রাতের খাবারের আগে যে কোন সময় কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে রাখার কারণে খাবার খেয়ে তারা অচেতন হয়ে পড়ে। এ সময় সংঘবদ্ধ দুর্বৃত্তের দল গভীর রাতে কলাপসিবল গেটের তালা ভেঙ্গে মহসিনের ঘরে প্রবেশ করে। দুর্বৃত্তরা তার ঘরের স্টিলের আলমারি, শোকেসের তালা ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকা, ঘরের মূল্যবান মালামালসহ সর্বস্ব লুটে নিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা মহসিনের স্ত্রী রওশন আরার হাত-গলা-কানের স্বর্ণালংকারও খুলে নেয়।

রাতভর লুটপাট চালিয়ে দুর্বৃত্তরা নির্বিঘেœ পালিয়ে যায়। মঙ্গলবার সকাল ৮টার দিকে আশপাশের ঘরের লোকজন টের পেয়ে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে। অসুস্থরা হলেন, মহসিন, তার স্ত্রী রওশন আরা, পুত্র সায়মন, জিসান, আরাফ, জসিম, তার মেয়ে নুসরাত জাহান শশী, ঐশী, তাদের আত্মীয় আঞ্জুমান্নেছা, কদরের নেছা।

গাজীপুরে চাঁদাবাজি মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৮ সেপ্টেম্বর ॥ জোরপূর্বক জমি দখল ও চাঁদাবাজি মামলায় যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম আলমগীর হোসেন। তিনি গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে একই মামলায় রবিবার তার অপর দুই ভাই গাজীপুর শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব রানা (৪৫) এবং জেলা শহরের কাজী আজিম উদ্দিন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা লিয়াকত হোসেনকে (৩৫) জয়দেবপুর থানা পুলিশ গ্রেফতার করে। ঢাকার রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক এটিএন বাংলার সাংবাদিক কেরামত উল্লাহ বিপ্লব শনিবার রাতে জয়দেবপুর থানায় উল্লিখিতদের বিরুদ্ধে ভূমি দখল ও চাঁদাবাজির অভিযোগে মামলাটি দায়ের করেন।

জয়দেবপুর থানার ওসি রেজাউল হাসান রেজা জানান, গাজীপুর জেলা শহরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজের পাশে ৪ শতাংশ ডোবা জমি ভূমি সংস্কার বোর্ড থেকে লিজপ্রাপ্ত হয় ঢাকার রংপুর বিভাগ সাংবাদিক সমিতি। শনিবার বিকেলে সমিতির সাধারণ সম্পাদক এটিএন বাংলার সাংবাদিক কেরামত উল্লাহ বিপ্লব ওই জমিতে এসে দেখতে পান গাজীপুর মাদকাসক্ত চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র নামীয় সাইনবোর্ড লাগিয়ে অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণ কাজ চলছে।

বগুড়ায় শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় ধর্ষণ মামলায় আনিছুর রহমানের যাবজ্জীবন সশ্রম কারাদ-, ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদ- হয়েছে ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ মঙ্গলবার মামলার রায়ে এই দ-াদেশ দেন। জানা যায়, শিবগঞ্জ উপজেলার বাদলাদীঘি গ্রামের আনিছুর রহমান ২০০১ সালের ১৯ অক্টোবর সকালে একই গ্রামের এক কিশোরীকে জোরপূর্বক ঘরে নিয়ে ধর্ষণ করে।

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০১৫

০৯/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: