২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গাজীপুরে জমি দখল ও চাঁদাবাজীর মামলায় যুবলীগ নেতা গ্রেফতার


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরে জোরপূর্বক জমি দখল ও চাঁদাবাজীর মামলায় যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে গাজীপুর সিটিকর্পোরেশনের পূবাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম মো. আলমগীর হোসেন। সে গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

এরআগে একই মামলায় রবিবার তার অপর দুই ভাই গাজীপুর শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব রানা (৪৫) এবং জেলা শহরের কাজী আজিম উদ্দিন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা লিয়াকত হোসেনকে (৩৫) জয়দেবপুর থানা পুলিশ গ্রেফতার করে। এছাড়াও তাদের সহোদর গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদ একই মামলায় এজাহারভুক্ত আসামি। ঢাকাস্থ রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক এটিএন বাংলার সাংবাদিক কেরামত উল্লাহ বিপ্লব শনিবার রাতে জয়দেবপুর থানায় উল্লেখিতদের বিরুদ্ধে ভ’মি দখল ও চাঁদাবাজীর অভিযোগে মামলাটি দায়ের করেন।

জয়দেবপুর থানার ওসি রেজা আরো জানান, প্রায় দুইমাস আগে লিয়াকত হোসেন গং গাজীপুর জেলা শহরের রথখোলা এলাকায় একইভাবে জনৈক কর্নেল ইকবাল হোসেনের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় তার জমি দখল করে লিয়াকত হোসেনের নামে সাইনবোর্ড টানিয়ে দেয়। পরে ওই ব্যাপারে কর্নেল ইকবাল হোসেনের স্ত্রী কামরুন্নাহার বাদী হয়ে জয়দেবপুর থানায় ওই চার ভাইয়ের নামোল্লেখ করে মামলা করেন। এছাড়াও কয়েকমাস আগে চাঁদাবাজী ও দখলের অভিযোগে কালিয়াকৈর থানায় দায়ের করা একটি মামলায় ছাত্রলীগ নেতা এরশাদ গ্রেফতার হয়েছিলেন। এরশাদ ওই মামলায় বর্তমানে জামিনে রয়েছেন।